অনুভবে তুমি পর্ব-৩১

0
2379

#অনুভবে_তুমি
#পর্ব_৩১
#মুমতাহিনা_জান্নাত_মৌ

হসপিটালের করিডোরে দেয়ালের সাথে ঠেস দিয়ে বসে আছে অতশী।মুখে কোনো কথা নেই।কাঁদতে কাঁদতে এখন চোখের জল একদম শুকিয়ে গেছে।চোখ দুটো শুধু অপেক্ষা করছে ইভান কে এক নজর দেখার জন্য।কিন্তু একটিবারের জন্যও কেউ দেখতে দিচ্ছে না তাকে।
এই হসপিটালেই সকল আহতের আনা হয়েছে।আর পুরোদমে সবার চিকিৎসা চলছে।

এদিকে অয়নের আম্মু অয়ন কে দেখার জন্য চিৎকার করে করে বলছে, আমার ছেলে কই?আমার ছেলেকে এনে দাও।আমার ছেলেকে কই রেখেছো?
অয়নের মায়ের এমন পাগলামি দেখে সবাই অয়নের মাকে বের করে দেওয়ার চেষ্টা করতে লাগলো।
কিন্তু অয়নের মা তবুও গেলেন না।
অয়ন সন্ত্রাসী বলে তার প্রতি কারো কোনো আগ্রহ নেই।অয়নের লাশ কোথায় আছে কেউ সেটা বলতে পারছে না।

হঠাৎ অতশীর আম্মু অতশীকে টেনে হিঁচড়ে নিয়ে যেতে ধরলো।
অতশী তখন বললো, আম্মু কই নিয়ে যাচ্ছো এভাবে?

–কই নিয়ে যাচ্ছি মানে?আমাদের বাড়িতে।তুই এখানে কিছুতেই থাকতে পারবি না।এই বিশ্বাসঘাতক টার আশেপাশে তোকে দেখতে চাই না আমি।

–কি বলছো এসব?প্লিজ আম্মু ইভান কে ভুল বোঝো না।ওকে একটু সুস্থ হতে দাও।তারপর যা মন চায় সেটাই করিও।প্লিজ আম্মু তুমি একটু শান্ত হও।

অতশীর আম্মু তখন বললো,তুই আমাকে শান্ত হতে বলছিস?আমার ছেলে মারা গেছে, আমি কিভাবে শান্ত হবো?
আর যে পরিকল্পনা করে খুন করলো তুই তারই পক্ষ নিচ্ছিস?তোর কি একটুও খারাপ লাগছে না?যে ভাই তোকে এতো ভালোবাসতো তার মৃত্যু তে তোর কি একটুও কষ্ট হচ্ছে না?

অতশী তখন কাঁদতে কাঁদতে বললো,আম্মু আমারও খারাপ লাগছে।কষ্টে বুক টা ফেটে যাচ্ছে।কিন্তু কি করবো এখন আমি?ইভান সবার সামনে আমাকে বিয়ে করেছে।ধর্ম আর আইন অনুযায়ী আমরা এখন স্বামী স্ত্রী।সেই স্বামীকে এইভাবে রেখে কি করে যাবো?

অয়নের আম্মু তখন অতশীকে টেনেই হসপিটাল থেকে বের করলো আর বললো আমি মানি না এ বিয়ে। ইভানের মুখ দেখা তো দূরের কথা ওর ধারেকাছেও তোকে আসতে দেবো না।

অতশী শুধু বলছে,আমি যাবো না কোথাও।প্লিজ আমাকে যেতে দাও।কিন্তু অতশীর আম্মু সে দিকে কিছুতেই কান দিলেন না।

মৌরি এখন পর্যন্ত ঠিক হয় নি।তবুও অয়ন কে একনজর দেখার জন্য সেও এসেছে।
কিন্তু অয়ন এর লাশ তাকেও দেখালো না কেউ।সবার এক কথা বলতে পারলাম না।কোথায় আছে জানি না।

মৌরির মুখে কোনো কথা নেই। মৌরির আম্মু আর রিয়া মৌরিকে ধরে আছে।হঠাৎ মৌরি আম্মু অয়নের আম্মুকে দেখে কথা বলে উঠলো।আর দৌঁড়ে চলে গেলো ওনার কাছে।
মা একাই যাচ্ছেন কেনো?আমাকে নিয়ে যাবেন না?

অয়নের মা সেই কথা শুনে বললেন, থাকতে পারবে একা একা?যে বাড়িতে অয়ন নেই সেই বাড়িতে গিয়ে তুমি কি করবে?তাছাড়া খুনীর বোন তুমি,তোমার জায়গা আমার বাড়িতে নেই।

মৌরি সেই কথা শুনে অয়নের মাকে জড়িয়ে ধরে কেঁদে উঠলো।আর বললো,মা প্লিজ আমাকে রেখে যান না।আমাকে নিয়ে চলুন। আমি আমার স্বামীর বাড়ি যেতে চাই।প্লিজ মা।
মৌরির আম্মু অনেক আটকানোর চেষ্টা করলো মৌরিকে।কিন্তু মৌরি কোনো কথা শুনলো না।সে অতশীর আম্মুর পাশে গিয়ে বসলো।

অতশীর আম্মু মৌরিকে আর কিছু বললেন না।তিনি ড্রাইভার কে গাড়ি স্টার্ট দিতে বললেন।আর সবাইকে কিছু না জানিয়ে সোজা অতশীর নানা বাড়ি চলে গেলেন।

অতশী সারাক্ষন শুধু ইভানের কথাই ভাবতে লাগলো।সে অনেক চেষ্টা করেও ইভানের কাছে যেতে পারলো না।সে তার আম্মুকে অনেক বোঝালো তবুও তার আম্মু কোনো কথাই শুনলো না।তার এক কথা ইভানের নাম তিনি আর শুনতে চান না।যদি অতশী আর কোনো দিন ইভানের নাম নেয় তাহলে তাকে সে নিজের হাতে খুন করে ফেলবে।শুধু অতশী না যেই ইভানের নাম নেবে তাকেই তিনি খুন করবেন।
অতশীর মা অতশীকে সবসময় কড়া নজরে রাখতে লাগলেন।যাতে অতশী পালিয়ে যেতে না পারে।

এইভাবে একমাস অতিবাহিত হলো।এই একটা মাসে অতশী একদিনও ইভানের কোনো খোঁজ নিতে পারলো না।সে কেমন আছে সেটাও জানে না।অতশীর নানার বাড়ি অনেক দূরে হওয়ায় অতশী ইভান কে দেখার কোনো সুযোগই পেলো না।অতশীর পড়াশোনাও বন্ধ হয়ে গেলো।এমনকি সে তার বান্ধুবীদের সাথে যোগাযোগ পর্যন্ত করতে পারলো না।

একদিন অতশী আর মৌরি অতশীর নানার পুকুর পাড়ে বসে আছে আর নানা ধরনের গল্প করছে।অতশী আর মৌরির মধ্যকার সম্পর্ক আগে থেকেই ভালো ছিলো,কিন্তু এই এক মাসে তাদের বন্ধুত্ব আরো গভীর হয়েছে।কারন তারা দুইজন এখন সবসময় একসাথে থাকে।আর তাদের দুঃখ কষ্টের কথা একে অপরের সাথে শেয়ার করে।
হঠাৎ এক ফেরিওয়ালা যাচ্ছিলো অতশীদের সামনে দিয়ে।অতশীরা কোনো গুরুত্ব দিলো না ফেরিওয়ালা টিকে।তবুও ফেরিওয়ালা টি ওদের সামনে গিয়ে বসলো আর জিজ্ঞেস করলো আপা আপনাদের কিছু লাগবে?
আমার কাছে সব ধরনের কসমেটিকস আছে।
এই বলে ফেরিওয়ালা টা কিছু লাল রঙের চুড়ি বের করলো।লাল টিপের পাতা,লাল রঙের লিপিস্টিক।এসব রঙিন জিনিস দেখামাত্র মৌরির চোখে জল চলে এলো।সে তার চোখের জল আটকাতে পারছিলো না।অয়ন মারা যাওয়ার পর থেকে মৌরি আর রঙিন কাপড় পড়ে না।সে বিধবা মহিলাদের মতো সবসময় সাদা ড্রেস পড়ে থাকে আর রঙিন পোশাক থেকে দূরে থাকে।
অতশী তা দেখে ফেরিওয়ালারটির কাছে চলে গেলো।আর তাকে বকতে লাগলো,
এই আপনাকে কে বলেছে এসব বের করতে?
আমরা কি বলেছিলাম বের করতে?
ফেরিওয়ালা টা সেই কথা শুনে তাড়াতাড়ি করে তার জিনিসপত্র গুছিয়ে নিলো।
এদিকে মৌরি আর এক মুহুর্তও থাকলো না,তাড়াতাড়ি করে বাড়ির মধ্যে চলে গেলো।
অতশী ফেরিওয়ালা কে আরো কিছু বকাঝকা করবে কিন্তু তিনি তার আগেই তিনি চলে গেলেন।

অতশীর দাদী মৌরিকে এভাবে কাঁদতে কাঁদতে বাড়ির মধ্যে ঢুকতে দেখে নানা ধরনের প্রশ্ন করতে লাগলো।কিন্তু মৌরি কোনো উত্তর দিলো না।সে রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলো।অতশীও পিছন পিছন চলে এলো বাড়িতে। তখন অতশীর দাদী অতশীকেও জিজ্ঞেস করলো। অতশী তখন বললো, কিছু হয় নি।এমনি কাঁদছে।
অতশীর দাদী বুঝতে পারলো মৌরি অয়নের কথা মনে করে কাঁদছে।এই অল্প বয়সে মেয়েটি স্বামী হারা হলো, অতশীর দাদী মৌরির এই কষ্ট কিছুতেই সহ্য করতে পারছেন না।তিনি মৌরির জন্য আফসোস করতে লাগলেন।তাই তিনি ঠিক করলেন মৌরিকে তার বাবা মার বাড়ি পাঠিয়ে দেবেন।এইভাবে মৌরির জীবন তিনি শেষ হতে দিতে পারেন না।ওর বাবা মা নিশ্চয় ভালো কোনো ছেলে দেখে আবার বিয়ের ব্যবস্থা করবে।

অতশীর দাদী মৌরির সাথে এ নিয়ে আলোচনা করলে মৌরি ভীষণ রেগে গেলো।সে কিছুতেই তার বাবা মার বাড়ি যেতে চাইলো না।
তখন মৌরি অতশীকে দেখিয়ে বললো,আমার কষ্ট হচ্ছে সেটা সবাই বুঝতে পারছো কিন্তু অতশী যে ইভান ভাইয়াকে একনজর দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে,সে কেমন আছে তা জানার জন্য ব্যাকুল হয়ে আছে সেটা আপনাদের চোখে পড়ছে না কেনো?তার স্বামী এখন কেমন আছে, সে সুস্থ আছে কিনা সেটা তো তার জানার অধিকার আছে!
মৌরির মুখে এমন কথা শোনামাত্র অতশীর আম্মু এলেন সেখানে।তিনি মৌরির উপর রাগ দেখিয়ে বললেন,আমার মেয়েকে নিয়ে তোমায় ভাবতে হবে না মৌরি।সে তার ভাইয়ের খুনীকে কখনোই স্বামী মানে না।আর তুমিই বা কেমন বউ যে নিজের স্বামীর খুনীর কথা এখনো ভাবছো!
মৌরি সেই কথা শুনে বললো, মা আমার ভাই অয়ন কে খুন করেছে কিনা জানি না।আর যদি করেও থাকে সেটা সে নিজের ইচ্ছাই কখনোই করে নি।সে একজন সি আই ডি অফিসার।তার দায়িত্ব থেকেই এমন কাজ করতে হয়েছে তাকে।কিন্তু এজন্য আপনারা অতশীকে শাস্তি দিচ্ছেন কেনো?ওকে যেতে দিন ওর স্বামীর কাছে।

অতশীর আম্মু সেই কথা শুনে ভীষণ রেগে গেলেন।আর বললেন,মৌরি চুপ করো এবার।আর কখনোই ওই প্রতারকের নাম মুখে নেবে না।ওর সাথে আমার মেয়ের কোনো সম্পর্ক নাই আর থাকতেও পারে না।নিজের স্বামীকে যদি একটু ভালোবেসে থাকো দয়া করে ওর নাম মুখে নেবে না।তাহলে আমার ছেলেটা ভীষন কষ্ট পাবে।তোমাকে তো এর আগেও বলেছি ইভানের নাম যেনো মুখে না নাও।তারপরও কেনো ইভানের নাম মুখে নিলে?পরবর্তীতে যদি ঐ নাম আরেকবার শুনি তাহলে আমার বাড়িতে থাকতে পারবে না বলে দিলাম।
অতশীর আম্মুর কথা শুনে মৌরি ভীষণ কষ্ট পেলো। সে তার রুমে গিয়ে অঝোরে কাঁদতে লাগলো।

অতশী জানে তার আম্মু কখনোই আর ইভান কে বিশ্বাস করবে না।সেজন্য সে আর বলে না ইভানের কথা।

এক সপ্তাহ পর সবাইকে অবাক করে দিয়ে মৌরির বাবা মা আসলো অতশীর নানার বাড়িতে।
ওনারা মৌরিকে নিয়ে যেতে এসেছেন। এই একমাস ধরে ওনারা অনেক খুঁজে বেড়িয়েছেন।কিন্তু কেউ বলতে পারে নি কই আছে তারা।অবশেষে অনেক খোঁজাখুঁজির পর মৌরির বাবা মা অতশীর নানার বাড়ি খুঁজে পেলো।

অতশীর আম্মু ইভানের বাবা মার সাথে কথা বলা তো দূরের কথা তাদের সাথে দেখাই করলো না।তবে অতশী তাদের থেকে মুখ ফিরে নিতে পারলো না।সে যত টা সম্ভব তাদের আদর যত্ন করলো।মৌরি অনেকদিন পর তার বাবা মাকে দেখতে পেয়ে ভীষণ খুশি হলো।তবে যখন সে শুনলো তার বাবা মা তাকে নিতে এসেছে তখন মন টা ভীষণ খারাপ হয়ে গেলো।কারণ সে তার বাবা মাকে ভালো করেই চেনে।হয় তো জোর করে আবার তাকে বিয়ে দেওয়ার চেষ্টা করবে।
এদিকে অতশী শুধু সুযোগ খুঁজছে,কখন সে ইভানের ব্যাপারে জানতে পারবে।কিন্তু কেউই ইভানের সম্পর্কে জানতে চাইছে না,আর ইভানের বাবা মাও কিছু বলছে না।
হঠাৎ মৌরি জিজ্ঞেস করলো,
ভাইয়া কেমন আছে?
মৌরির বাবা মা ইভানের সম্পর্কে কিছু বলতে চাইলো না।তারা চুপ করে রইলেন।
মৌরি তখন বললো, কি হলো?উত্তর দিচ্ছো না কেনো তোমরা?ভাইয়া এখন কেমন আছে?
ইভানের মা তখন বললো, তুমি শুনে কি করবে?অসুস্থ ভাইকে রেখে চলে এসেছো,সে কেমন আছে তা জানার প্রয়োজন পর্যন্ত মনে করো নি।তাহলে এখন কেনো জিজ্ঞেস করছো তার কথা।
মৌরি সেই কথা শুনে চুপ হয়ে গেলো।
মৌরিকে চুপ করে থাকা দেখে মৌরির বাবা বললো,ভালো আছে ইভান।এখন মোটামুটি সুস্থ হয়েছে।
এই কথা শোনামাত্র অতশী মনে হয় তার দেহে প্রাণ ফিরে পেলো।এই একমাস ধরে সে দোটানার মধ্যে ছিলো।সবসময় খারাপ চিন্তা হতো ইভান কে নিয়ে।সে এখন কেমন আছে তা জানার জন্য মন টা তার খুব ছটফট করতো। ইভান কে দেখতে না পেলেও বা তার কাছে যেতে না পারলেও ওর সুস্থতার জন্য দূর থেকেই প্রার্থনা করতো।তার সুস্থতা কামনা করতো।

মৌরি তার বাবা মার সাথে যাবে না দেখে ঘরের দরজা বন্ধ করে থাকলো।মৌরির মা তখন অতশীকে বললো,তুমি একটু বলে দেখো অতশী।তুমি বললে নিশ্চয় সে যাবে।
অতশী জানে মৌরি কিছুতেই যাবে না কারন সে নিজেও অনেকবার বলেছে, তখন মৌরি পরিষ্কার বলে দিয়েছে এ নিয়ে যেনো সে দ্বিতীয় বার কোনো কথা না বলে।
অতশী তখন বললো আন্টি মৌরিকে আমি অনেক বুঝায়ছি,কিন্তু সে তবুও রাজি হয় নি।
আমি বললেও সে যাবে না।
হঠাৎ অতশীর আম্মু আসলো সবার সামনে।আর তিনি এসেই মৌরিকে ডাকতে লাগলেন।
মৌরি তার শাশুড়ীর ডাক শুনে বের হতেই তিনি বললেন, মৌরি তুমি তোমার বাবা মার সাথে চলে যাও। আর কখনোই এসো না এ বাড়িতে।
মৌরি সেই কথা শুনে বললো, না আমি যাবো না।প্লিজ মা আমাকে জোর করেন না।আমি আপনাদের সাথেই থাকতে চাই।
অতশীর মা সেই কথা শুনে বললো, আমি থাকতে দিবো না তোমাকে।সেদিন কিছু বলি নি কিন্তু আজ বলতে বাধ্য হচ্ছি,তুমি আর কখনোই আমাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করবে না।তুমি এখানে থাকলে তোমার বাবা মা আসা যাওয়া করবে,তাদের সাথে আবার ইভান ও আসবে।আমি ইভান কে দেখতে চাই না।তুমি বুঝতে পারছো আমার কথা!

মৌরির মা অতশীর মায়ের কথা শুনে মৌরির গালে দুইটা চড় বসিয়ে দিলো।আর বললো,তুমি এতো নির্লজ্জ একটা মেয়ে সত্যি আমি ভাবতে পারছি না।যেখানে ওরা তোমাকে রাখতে চাচ্ছে না সেখানে তুমি কি করে থাকতে চাচ্ছো?
মৌরির বাবা আর এক মুহুর্তও দেরী করলো না।তিনি মৌরির হাত ধরে টেনে গাড়িতে নিয়ে গেলেন।মৌরি চিৎকার করে করে অতশীকে ডাকতে লাগলো।কিন্তু অতশী কিছুই বললো না।সে তার আম্মুকে শুধু একটা কথাই বললো,
আম্মু তুমি খুব বড় ভুল করছো।তুমি সবসময় নিজে যেটা বোঝো সেটাই করো।একবার একটু ঠান্ডা মাথায় ভাবো। ইভান যদি অয়ন ভাইয়াকে ধরার জন্য তার সাথে বন্ধুত্ব করতো তাহলে সে আহত অবস্থায় আমাকে বিয়ে করার জন্য ছুটে আসতো না।অয়ন ভাইয়াকে ধরাই যদি ইভানের উদ্দেশ্য হতো তাহলে সে আমাকে কেনো বিয়ে করলো?সে তো ইচ্ছা করলে বিয়ে টা না করেই হাসপাতালে যেতে পারতো।তুমি প্লিজ ইভান কে ভুল বোঝ না।
অতশীর আম্মু কোনো উত্তর দিলেন না।

মৌরি চলে যাওয়ার পর অতশী একদম একা হয়ে গেলো।সারাক্ষণ একা একা তার একদম ভালো লাগছিলো না।মৌরির সাথে যোগাযোগ করার ও কোনো উপাই ছিলো না।
মৌরি না থাকায় অতশী আজ একা একাই পুকুর পাড়ে বসে থাকলো।
হঠাৎ সে একটা ফেরিওয়ালার গলার শব্দ শুনতে পেলো।লাগবে,চুড়ি ফিতা কানের দুল!লাগবে নাকি গলার মালা আর নাকের ফুল!
অতশী পিছন ফিরে তাকাতেই দেখে সেই ফেরিওয়ালা টা।
ফেরিওয়ালা টা আজ আর দাঁড়ালো না।তিনি আওয়াজ করতে করতে হেঁটে চলে গেলেন।
অতশী আজ নিজেই ডাক দিলো ফেরিওয়ালা টিকে।কিন্তু ফেরিওয়ালা টি অতশীর ডাক শুনেও দাঁড়ালো না।অতশী তখন বললো,আজব মানুষ তো!ডাকলাম তবুও দাঁড়ালো না।এই যে শুনছেন?

অতশীর ভীষণ রাগ হতে লাগলো। তাই সে আর ডাকলো না লোকটিকে।অতশী সেজন্য বাড়ির মধ্যে চলে গেলো।

সন্ধ্যাবেলা কারেন্ট না থাকায় ভীষণ গরম লাগছিলো।সেজন্য অতশী আর তার দাদী বাহিরে চলে আসলো।অতশীর দাদী বিভিন্ন ধরনের গল্প করছে আর অতশী আনমনে তার দাদীর কথা শুনছে।সে কোনো কথা বলছে না।
হঠাৎ অতশী খেয়াল করলো সেই ফেরিওয়ালা পুকুর পাড় থেকে কিছুটা দূরের সেই বাঁশঝাড়ের দিকে চলে যাচ্ছে।অতশী যতটুকু জানে এই বাঁশঝাড়ের মধ্যে কোনো লোক যায় না।কারণ দিনের বেলাতেও বাঁশঝাড় টি ভীষণ ঘুটঘুটে অন্ধকার।আর সন্ধ্যার সময় তো ভুল করেও কেউ ঢুকবে না।অতশী বুঝতে পারলো না কিছু।কারন লোকটি তো অনেকক্ষন আগে চলে গিয়েছে। তাহলে এতোক্ষন দিয়ে কেনো বাঁশঝাড়ের মধ্যে ঢুকছে।এতোক্ষন তাহলে ফেরিওয়ালা টা কোথায় ছিলো?

অতশীর শরীরের লোম দাঁড়িয়ে গেলো।সে তখন তার চোখ ডলা দিয়ে আবার তাকালো।হ্যাঁ সেই ফেরিওয়ালা টাই।অতশী তখন তার দাদীকে বললো দাদী ঐ বাঁশঝাড়ের দিকে একটু তাকাও তো।কাউকে কি দেখতে পারছো?
দাদী তখন বললো, চশমা ছাড়া আমি দিনের বেলাতেই দেখতে পারি না,আর এই সন্ধ্যার সময় কিভাবে দেখতে পাবো?
অতশী যখন দেখলো ফেরিওয়ালা টা একদম বাঁশঝাড়ের মধ্যে ঢুকে গেলো তখন সে আর এক মুহুর্ত ও দেরী করলো না।তার দাদীর হাত ধরে টেনে বাড়ির মধ্যে চলে গেলো।

অতশী ভীষণ ভয় পেয়ে গেলো।তার চোখের সামনে বার বার শুধু ঐ বাঁশঝাড়ের দৃশ্যই ভেসে উঠতে লাগলো।অতশী আজ আর একা একা রুমে থাকলো না।তার দাদীর সাথে এক রুমে থাকলো।

পরের দিন সবাইকে অবাক করে দিয়ে ইভান আসলো অতশীর নানা বাড়িতে।
ইভান কারো সাথে কোনো কথা বললো না।সে বাড়ির মধ্যে ঢুকেই সোজা অতশীর হাত ধরে টেনে নিয়ে যেতে ধরলো।
ইভান কে দেখে কারো মুখে কোনো কথা নেই।কারণ কেউ ভাবতেই পারে নি এতোকিছুর পর ইভান নিজে আসবে এই বাড়িতে।
অতশী শুধু হা করে তাকিয়ে আছে ইভানের দিকে।কারণ তার কিছুতেই বিশ্বাস হচ্ছে না ইভান তাকে নিতে এসেছে।সে ইভান কে সুস্থ সবল অবস্থাতে দেখে একদম স্তব্ধ হয়ে গেলো।
এদিকে অতশীকে এভাবে নিয়ে যাওয়া দেখে অতশীর নানা,মামা সবাই এগিয়ে আসলো ইভানের কাছে।আর এক ঝটকায় ইভানের হাত থেকে কেড়ে নিলো অতশীকে।আর বললো,তোমার এতো বড় সাহস হয় কি করে?তুমি কোন শাসনে অতশীকে নিয়ে যাচ্ছো?
ইভান তখন কিছু কাগজ বের করে অতশীর নানার হাতে দিলো আর বললো,কাগজ গুলো ভালো করে পড়ুন।তারপর আমার সাহস নিয়ে প্রশ্ন করুন।এই বলে ইভান অতশীকে গাড়িতে বসালো।অতশী সেই আগের মতোই চুপ করে রইলো।
হঠাৎ অতশীর মা দৌঁড়ে এসে কাগজগুলো ছিঁড়ে ফেললো,আর বললো,অতশীকে নামিয়ে দাও ইভান।আমি তোমার এই বিয়ে মানি না।আমার ছেলের খুনী তুমি।তোমাকে আমি এখন সবচেয়ে বেশি ঘৃনা করি।তুমি সি আই ডি অফিসার দেখে এভাবে গায়ের জোর খাটাতে পারো না।আমার মেয়েকে ছেড়ে দাও।
ইভান তখন বললো,আমি কোনো গায়ের জোর খাটাচ্ছি না।আমি আমার বউকে নিয়ে যাচ্ছি।আপনি নিজেই বাড়াবাড়ি করছেন।
হঠাৎ গ্রামের কিছু লোক লাঠি নিয়ে ইভানের গাড়ির সামনে দাঁড়ালো।আর চিৎকার করে বললো নামিয়ে দাও অতশীকে।এভাবে জোর করে তুমি কোনো মেয়েকে তুলে নিয়ে যেতে পারো না।
ইভান সবার কথা শুনে হাসতে লাগলো।সে কোনো কথা না বলে গাড়ি স্টার্ট দিলো।

ইভানের এমন সাহস দেখে অতশীর নানা বললো,আমরা কিন্তু সিরিয়াস ইভান।বেশি বাড়াবাড়ি করলে গাড়ি একদম ভেংগে ফেলবো।আর তার সাথে তোমাকেও মারতে মারতে বের করে দেবো গ্রাম থেকে।

অতশী তার নানার কথা শুনে ভীষণ ভয় পেয়ে গেলো।যদি তারা সত্যি সত্যি ইভানের উপর এট্যাক করে!যদি ইভানের কোনো ক্ষতি হয়!
সেজন্য অতশী ইভান কে বললো, আপনি চলে যান প্লিজ।আর আমাকে যেতে দিন।যাবো না আমি আপনার সাথে।
ইভান সেই কথা শুনে বললো, তোমার বিচার পরে করছি।তার আগে এই লোকগুলোরে একটু সাইজ করি।এই বলে ইভান গাড়ি থেকে নামলো।

#চলবে,
গল্প দেরী করে দেওয়ার জন্য খুবই দুঃখিত আমি।আমার এক্সামের কারনে দিতে পারি নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here