বিষাক্তময় আসক্তি Tailor

0
7841
  • (আমার লিখা প্রথম গল্প আশা করি সবার ভালো লাগবে 💞)
    #বিষাক্তময়_আসক্তি (The Villain😈)
    #Sumaiya_Akter_Mim

#Tailor🌼🌼

অন্ধকারে শুনসান রাস্তায় দৌড়াচ্ছে একটি মেয়ে ।। চারিদিকে অন্ধকার আর কুয়াশা ঢাকা।। মেয়েটার গায়ে বিয়ের সাঝ যে কেউ দেখলে বলবে বিয়ে দেখে পালিয়ে এসেছে।। মেয়েটি দৌড়াতে দৌড়াতে জন্গলের ভেতর ঢুকে পরে অন্ধকারে মেয়েটি কিছুই দেখতে পাচ্ছে না বারবার হুচট খেয়ে পরছে বড় বড় গাছপালার ফাঁকে আকাশের চাঁদটাও নিজের আলো ফেলতে অসক্ষম হচ্ছে।।।হাত পায়ের বিভিন্ন জায়গায় ছিরে রক্ত ঝরছে তবু ও ক্ষনিকের কষ্টের চেয়ে বেঁচে ফেরা টা মুক্ষম।।

শু শু আওয়াজে মেয়েটি ভয়ে কুঁকড়ে গেলো ।। জন্গলের পাশের রাস্তা দিয়ে অসংখ্য গাড়ি যাচ্ছে তার আলো জন্গলের ভিতর প্রবেশ করছে।। আবার জন্গলের ভেতর কেউ লাইট মারছে যার কারণে জন্গলের ভেতর অনেক কিছু স্পষ্ট দেখা যাচ্ছে।। মেয়েটা আবার দৌড়াতে লাগল এক টানে মাথায় দোপাটা ফেলে দিলো তাতে করে দৌড়াতে বেটার ফিল করে।।। হঠাৎ মানুষের আওয়াজে পেয়ে তারাতাড়ি বড় কেউরা গাছের কোটোরার মধ্যে বসে পরল।।। পাতার গজগজ আওয়াজে আর ফ্লাস লাইটের গভিরতায় বলে দিচ্ছে লোক গুলো তার খুব নিকট।। নিজেকে আর একটু গুটিয়ে নিলো।। আস্তে আস্তে মানুষ গুলোর আওয়াজ আরো নিকট থেকে আসছে।।

পুপু পু ্্্পু পু পুপু পু্্্্ পু পু ্্্্্্্্্শিষের আওয়াজে মেয়েটি ভয়ে থরথর থরথর করে কাঁপতে লাগলো মনে হচ্ছে মরন তার নাকের ডগায় সুড়সুড়ি দিচ্ছে ্্্
এই বিষাক্ত আওয়াজে জানান দিচ্ছে সেই আবার বিষাক্ত প্রহরে ঢুবে যাচ্ছে।।।কান্না গুলো ভেতরে ধলাপাকিয়ে যাচ্ছে্্্্নেই মুক্তি নেই এই বিষাক্ত আওয়াজের থেকে তার মুক্তি নেই।।। পরিবেশ টা দেখে মনে হচ্ছে কোন একটা হরর মুভি চলছে।‌

Welcome Back আয়ুজান।।।।।।

মাথা তুলার সাহস নেই নিজের সামনে মরন দেখলে মানুষ যেমন ভয়ে চাতক পাখির মতো ছটফট করতে থাকে তার ও হয়েছে এমন অবস্থা।।।

ভয় পাচ্ছো আয়ু জান।।ভয় পেয়ো না দেখো তোমার ভয় দূর করতে তোমার #The Villain হাজির। বাঁকা হেসে।।আহ কান্না করছো কেন কিছু একটা ভাবার অভিনয় করে।।ওওওও মনে পরেছে তোমার আরো চোর পুলিশ খেলতে ইচ্ছে করছে।।ডোন্ট ওয়ারি বেবি আমরা আবার খেলবো।। ওঠে পরো ফাস্ট আমরা আবার আমাদের গেইম সটাট করি জোরে হাত টেনে দাঁড় করে বলল।।।।

সামনের দিকে ঘুরিয়ে ধাক্কা দিয়ে ফেলে দিলো তারপর গম্ভীর গলায় মুখে বাঁকা হাসি ফুটিয়ে বলল গু।।

বলতে দেরী মেয়েটা আবার পুনরায় দৌড়াতে লাগল লোকগুলো তাকে রাস্তা করে দিচ্ছে যাওয়ার জন্য।। দৌড়াতে দৌড়াতে মেয়েটি আবার রাস্তার মোড়ে এসে পৌঁছালো ।।।

এতোক্ষণ অন্ধকার থাকলেও এখন চারদিকে আলো আর আলো নিলাম বেলির প্রত্যেক টা গলি যেন রং বেরঙের ফেয়ারি লাইট দিয়ে সাজানো হয়েছে।। মেয়েটি দৌড়াতে দৌড়াতে অনেক ক্লান্ত হয়ে গেছে হাঁটুর উপর ভর দিয়ে হাঁপাতে থাকে।।আশে পাশের সব বরফের ডাকা আকাশের অবস্থা জানান দিচ্ছে যে কোন সময় এখানে স্নো ফল শুরু হতে পারে।। তাকে একটি আশ্রয়ের জায়গায় খুঁজে নিতে হবে তাই সে সামনের ছোট দালান গুলোর কাছে এগিয়ে যায়।।

কেউ আছেন আমাকে একটু সাহায্য করুন প্লিজ আমি খুব ক্লান্ত।। শুনতে পারছেন কেউ না কেউ দরজা খুলে না।।পরপর কয়েকটি দরজা ধাক্কালো কিন্তু কোন শারা নেই।।। হঠাৎ মনে পড়ল আজকে খান বাড়িতে বিয়ে উপলক্ষে সবাই ওইখানে গেছে।।নিরাশ হয়ে আবার হাঁটতে শুরু করে ।।।

হঠাৎ করে কয়েক টা গাড়ি তার আশেপাশে গোলাকার আকৃতি ঘুরতে থাকে।। হঠাৎ গাড়ি গুলো থেমে যায় আর প্রথম গাড়ি থেকে নেমে আসে খয়েরী শেরেওয়ানী পরা অত্যান্ত সুন্দর সুর্দশন এক যুবক আর পাশে তার শান্ঘপাংগরা তাদের দেখে মেয়েটি কান্না করতে করতে মাটিতে বসে পরে।।লোকটি তার সামনে হাঁটু গেড়ে বসে পরে আর বলে।।

আবারও হেরে গেলে আয়ু জান তুমি জানো আমার থেকে তুমার মুক্তি নেই তবু ও নিজের বোকামির পরিচয় দেও ডেবিল হেসে।।

এই শহর আমার এই শহরে বাদশা আমি এখানে একটা পোকা পর্যন্ত আমার কথা নিজের অবস্থান বদলায় না আর সেইখানে তুমি কিনা বলে হো হো হো করে হাসতে লাগলো হঠাৎ করে মেয়েটির চুলের মুঠি শক্ত করে ধরে মুখ বরাবর এনে বলল

তৈরি তো জান আমার #বিষাক্তময় আসক্তিতে নিজেকে বিলীন করতে।।।।।

(🌻🌻বিষাক্তময় আসক্তি নতুন একটা গল্প আশা করি সবার ভালো লাগবে টেইলার ছিল খুব শীঘ্রই সূচনা পর্ব দেওয়া হবে।।শেষ পর্যন্ত আপনাদের সাপোর্ট আশা করছি 🌻🌻)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here