নিশি রাতের ডাক ‘পর্ব :২১

0
708

#নিশি_রাতের_ডাক
#পর্ব_২১
#সুমাইয়া_আক্তার

কিন্তু রহিম স্যার তো এই সময় বাসায় থাকে তাকে কিভাবে এখানে আনবে তোমরা???আর কি বলেই বা আনবে???

তখন জয় বলে উঠলো,,,সে ব্যবস্থা আমি করে রেখেছি… তোমার কাছে যে ফোন টা আছে ওইটা দেও…সিম আছে কি ফোনে???

হুম আছে….

জয় ফোন টা নিয়ে রহিম স্যার কে কল করলো….স্যার কে কল করে বলল,, রহিম স্যার কি হোস্টেল এর দিকে আসবেন???একটা জরুরি কাজ ছিল….

ঠিক দশ মিনিট পর রহিম স্যার এসে হাজির…রহিম স্যার আসলেই জয় তার সামনে গিয়ে দাড়ায়…জয় কে দেখে রহিম স্যার ভয়ে জমে যায়….তোতলাতে তোতলাতে বলল,,,,তুমি জয় না????তুমি এখানে কি করছ???

তারপর সামান্থা রহিম স্যার কে দেখে বলে,,,কি স্যার ভয় পাচ্ছেন কেন???আপনি যদি কিছু না করেন তাহলে এত ভয় কিসের???

রহিম স্যার অজ্ঞান হওয়ার অবস্থা… তখন সামান্থা রহিম স্যার কে বলল,,,এ কি স্যার এখনি অজ্ঞান হলে চলবে???চলেন আপনার সাথে একটু আড্ডা দেওয়া যাক…কতদিন পর দেখা হলো আপনার সাথে…আরে চলুন না একটু আড্ডা দেই…আসুন আসুন….

এক প্রকার টেনে হিচড়েই সামান্থা রহিম স্যার কে নিয়ে যায়….টানতে টানতে হোস্টেলের পিছন দিকটায় এনে ছুড়ে ফেলে রহিম স্যার কে….সামান্থা হাতের ইশারায় স্যার কে শূন্যে ভাসিয়ে দেয়…রহিম স্যার চিৎকার করে বলে যাচ্ছে,,,,আমাকে ছেড়ে দেও….আমি ভুল করেছি…আমাকে ছেড়ে দেও প্লিজ….

সামান্থা রাগে গজগজ করতে করতে বলল,,,,হু তোকে মাফ করব আমি???তুই কি করেছিলি আমার সাথে???আর বাকি মেয়েদের সাথে???তোর ও তো আমার বয়সের মেয়ে আছে তার সাথে যদি এমন হয় মেনে নিতে পারবি তুই??শিক্ষক নামের কলঙ্ক তুই….তুই তো বাঁঁচবি না…তোর মৃত্যু আজ এই সময় ই হবে…. এত করুণ মৃত্যু হবে তোর যে দুনিয়ার যত ধর্ষক আছে তাদের ও শিক্ষা হয়ে যাবে….

তারপর স্যার কে সামান্থা হাতের ইশারায় একবার নিচে একবার উপরে ওঠানামা করাচ্ছিলো….স্যার এর চিৎকার সামান্থার কানেই যাচ্ছেনা…. সে যেন এক মৃত্যুর খেলায় মেতে উঠেছে….সামান্থা রহিম স্যার এর বাম হাত মুচড়িয়ে ভেঙ্গে দিয়েছে…স্যার ব্যথায় ককিয়ে উঠছে….স্যারের জিহবা টেনে ছিড়ে ফেলেছে….সব শেষে স্যার এর গোপনাঙ্গ ছিড়ে দূরে ফেলে দেয়….
ছটফট করতে থাকে রহিম স্যার… অনেক রক্তক্ষরণ এর ফলে রহিম স্যার কিছুক্ষণের মধ্যেই মারা যায়…

সামান্থা ও ধীরে ধীরে অদৃশ্য হতে থাকে…চলে গেলো আরো একজন…ভালো লাগছেনা কিছুই…জয় আমার কাধে হাত রেখে বলল,,,মন খারাপ করো না…সব সময় হাসিখুশি থাকবে… আমাকে ও তো চলে যেতে হবে তাইনা???

আমি মাথা নিচু করে রুমে চলে আসি….মন খারাপ করেই শুয়ে পড়ি… আপাতত এখন ক্লাস বন্ধ করে দেওয়া হয়েছে…সব কিছু স্বাভাবিক হলে আবার ক্লাস শুরু করা হবে….
সকালে যথারীতি সময়ে ঘুম ভাঙ্গলো আমার….ফ্রেশ হয়ে সবাই নাস্তা করে নিলাম…মন টা ভীষণ খারাপ…বাবা মায়ের জন্য খুব খারাপ লাগছে কথা হয়না কয়েকদিন ধরে…আর মা ও ফোন করেনি…আর ফোন করবেই বা কি করে…মায়ের ফোন যে আমি নিয়ে এসেছি….

নাস্তা সেরে মায়ের কাছে ফোন করতে গেলাম…বাবার ফোনে কল ঢুকতেই বাবা কল রিসিভ করলো…বাবা প্রায় কাঁদো কাঁদো কন্ঠে বললেন,,,,কিরে মা আমাদের কথা কি একটুও মনে পড়েনা???আমার ফোন নষ্ট ছিল তাই যোগাযোগ করতে পারিনি….আর তোর মায়ের ফোন ও চুরি হয়ে গেছে…

হুম বাবা মনে তো পড়ে…আসলে হোস্টেলে যা কিছু হচ্ছে….

হুম তোর মামা বলেছে আমাকে সব….তুই সাবধানে থাকিস…নে তোর মায়ের সাথে কথা বল…

মায়ের সাথে কথা শেষে নবনীর সাথে কথা বললাম…বড্ড মিস করছি মেয়েটাকে…আমাকে ছাড়া অনেক মন মরা হয়ে গেছে নবনী….

কথা শেষ হতে না হতেই হোস্টেলে চিৎকার চেঁচামেচি শোনা যাচ্ছে… ফোন রেখেই ছুটে গেলাম…হোস্টেলের পিছনে রহিম স্যারের লাশ পাওয়া গেছে…লাশের হাত উল্টো করে রাখা আছে… হাতের মুঠোয় কাগজে লেখা,, এই হাত দিয়েই তো মেয়েদের গায়ে হাত দিতি…ভেঙ্গে গুড়িয়ে দিলাম সেই হাত…আর যেটা দিয়ে যৌনকর্ম চালিয়েছিলি সেটাও উপড়ে দিয়েছি….শেষ করে দিলাম তোর মতো কুলাঙ্গার কে….

পুলিশ কোন ভাবেই খুনের কারণ গুলো বের করতে পারলো না….একের পর এক খুন হয়ে যাচ্ছে….আমি তো জানি কে করছে এই খুন গুলো…
হঠাৎ কারো ডাকে ঘোর ভাঙ্গে আমার…পিছন ফিরে দেখি মামা…মামা অনেক ভয়ে আছে….আমাকে দেখে জিজ্ঞেস করলো,,,তুই নিশ্চয়ই জানিস কে করছে এসব???বল সত্যি করে….

না মামা বিশ্বাস করো আমি কি করে জানব??? আমি কিচ্ছু জানিনা….হঠাৎ দারোয়ান আঙ্কেল হাপাতে হাপাতে এসে বলল,,,,স্যার স্যার এদিকে আসুন তাড়াতাড়ি…. আপনাকে ডাকছে কেউ….

মামার পিছনে আমিও দৌড়ে গেলাম…গিয়ে দেখি…..

(চলবে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here