পাগল প্রেমিকা পর্ব-২৩

0
580

#পাগল_প্রেমিকা
#sharmin_akter_borsha
#পর্ব_২৩
__________
রিমন বৃষ্টির কথা শুনে দুই চোখ বন্ধ করে মাথা অন্য দিকে ঘুরিয়ে হাত দিয়ে মাথা চুলকাতে চুলকাতে বলল.

” তুই চাস টা কি বল তো.?”

বৃষ্টি বেডে শুতে শুতে বলল!

” আমি আবার কখন কি চাইলাম তোর কাছে”

বৃষ্টি’র কথায় রিমন বৃষ্টির দিকে ঘুরে প্রতিউত্তরে হকচকিয়ে দাঁতে দাঁত চেপে বলল।

” তোকে ইচ্ছা করছে উস্টা দিয়া খাট থেকা ফালাই দেই যা তোর জামা পরে আয় এই পিচ্চি পিচ্চি ড্রেস চেঞ্জ কর যা..”

বৃষ্টি রিমন এর দিকে তাকিয়ে মুখ ভেংচি দিয়ে বলল।

‘ তোর দেখতে মনে না চাইলে তুই ওইদিক ঘুরে শুয়ে থাক। আমাকে চেঞ্জ করতে বলছিস কেন? আর এই ডেবডেব করে তাকিয়ে আছিসই কেন আমার দিকে নষ্টা তোর এই মার্বেলের মতো চোখ দু’টো আমার উের থেকে সরা অন্য দিকে তাকা আর নয়তো টুথপিক দিয়ে ‘

বৃষ্টির কথা শুনে রিমন চোখ ছোটছোট করে কড়া গলাশ ভ্রু নাচিয়ে বৃষ্টির উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে মারল!

‘ টুথপিক দিয়ে কি? ‘

বৃষ্টি রিমন এর দিকে তাকিয়ে রিমন এর চোখ দেখে বুঝে গেলো যে বৃষ্টি তখন যা বলতে যাচ্ছিল সেটা এখন বললে নিশ্চিত উস্টা খেতে হবে। মনে মনে কথাগুলো চিন্তা করে রিমন এর দিকে তাকিয়ে জোর করে হালকা হাসার চেষ্টা করে বৃষ্টি বলল।

‘ টুথপিক দিয়ে কি আবার টুথপিক দিয়ে মানুষ কি করে? টুথপিক দিয়ে মানুষ দাঁত খুঁচায় আমিও সেটাই করতাম দাঁত খুঁচাইতাম আর ক..কিছু না ‘

বৃষ্টি’র কথা শুনে রিমন ভ্রু কুঁচকে মাথা নাড়ালো আর বলল!

‘ বাদ দে এখন এটা বল চেঞ্জ করবি না তো? ‘

বৃষ্টি জেনো রিমন এর বলা কথা শুনেইনি ঠুসস করে কম্বলের নিচে ঢুকে গেলো আর রিমনের দিকে পেছনে ঘুরে চোখে চোখ রেখে বলল

‘ তোর এত দিকে নজর যায় কেন নষ্টা তাকাবি না আমার দিকে তাহলেই হয় আমি এখন ঘুমাবো সো বিরক্ত করবি না। আর হ্যাঁ আরেকটা কথা আমি আবার লাইট অন থাকলে ঘুমাতে পারি না। তাই একটু কষ্ট করে লাইট অফ করে দিস আর আমার দিকে তাকাবি না কারণ তুই নষ্টা তোর নজর ভালো না ‘

কথাগুলো বলে বৃষ্টি পুরো পুরি কম্বলের নিচে ঢুকে গেলো। বিরক্তিকর দৃষ্টিতে তাকিয়ে রইল রিমন বৃষ্টির দিকে কতকিছু বলে শুয়ে পরল আজ বৃষ্টি বলে রিমন এত কিছু সহ্য করছে ওর জায়গা তে অন্য কেউ হলে খবর খারাপ করে দিতো কিন্তু রিমন বৃষ্টি কে কিছু বলতে পারছে না।

কিছুক্ষণ রিমন বৃষ্টি’র দিকে দৃষ্টি নিক্ষেপ করে তারপর বৃষ্টির দিকে ঘুরে শুয়ে পরে। রিমন বৃষ্টির খোলা চুলে হাত বুলাতে লাগল কারণ ওর চুল খুব প্রিয়। বৃষ্টির চুলের উপর রিমন হাত রেখে ঘুমিয়ে যায়।
রাত তখন গভীর হঠাৎ করে রিমন এর একটু ভিন্ন রকম অনূভুতি হচ্ছে প্রচুর বিরক্ত হচ্ছে বৃষ্টির চুলগুলো রিমনের চোখে মুখে গালে পরে রিমনের ঘুমের বিগড়া দিচ্ছে ঘুমের মধ্যে এদিক সেদিক বারবার মুখ ঘুরিয়ে নাড়াচ্ছে কিন্তু চুল সরার নাম গন্ধ ও নেই এদিকে নড়তেও পারছে না। আর সহ্য করতে না পেরে বিরক্ত হয়ে রিমন চোখ খুললো আর চোখ খুলে পুরো.।

চলবে?

রি-চেইক করা হয়নি ভুল ক্রুটি ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন।

{ আসসালামু আলাইকুম }

আগেই সরি বলে নিচ্ছি! গল্প দিতে দেরি করার জন্য আসলে ফ্যামিলির দিক থেকে একটু সমস্যা আছি আর মন মানসিকতা ও ভালো নেই গল্প লেখার ইচ্ছে ও হচ্ছিল না তবুও আপনাদের জন্য লিখলাম আর গল্প ছোট হওয়ার জন্য আবারও সরি বলছি। নেক্সটে বড় করে দেওয়ার চেষ্টা করবো ভালো থাকবেন সবাই ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here