শেষটা সুন্দর’ পর্ব-১১

0
391

#শেষটা_সুন্দর
#পর্ব_১১
#নুসরাত_তাবাস্সুম_মিথিলা
কাল রাতে ১৭ বার মুগ্ধতার ফোন কল করেছি । কিন্তু ওর ফোনটা বন্ধ । খুব আশ্চর্য লাগছে । আজ পর্যন্ত কখনো ওর ফোন বন্ধ পাইনি । ওর কি হলো ? ও কি আপসেট ? কোনো কারণে অসুস্থ ? কি যে করবো , বুঝতে পারছি না । আজকে তো ক্যাম্পাসও নেই । ওর সাথে দেখাও হবে না । রোহানকে একবার আসতে বলি । ও আসলে আমাকে কিছু বুদ্ধি দিতে পারবে । কল করলাম ওকে , দুইটা রিং হতেই ফোন রিসিভ হলো ।
হ্যালো, কে ?
তুই এখনো ঘুমাস ?
ওই কে রে তুই? আমার ঘুম আমি ঘুমাই তোর কি?
ওই বেটা আমি রেহান ।
ও তু্ই? এমন আকাম তুই ছাড়া আর কে করতে পারে । এমন কাজ তোর দ্বারাই সম্ভব।
এখন সকাল আটটা বাজে আর তুই পরে পরে ঘুমাচ্ছিস ?
এখন বল ফোন করছিস কেন ? কোনো কারণ ছাড়াতো এমুখো হোস না ।
বাসায় চলে আয় ।
আচ্ছা দশ মিনিট দে আসতেছি ।
রোহান আসার পর কালকে ঘটে যাওয়া সব বললাম এবং সেই সাথে মুগ্ধতার ফোন বন্ধ এটাও বললাম । সবটা শুনে ও বললো ,
মামা কাহিনী এতো দূর আর তুমি আমারে কিছুই জানতে দাও নাই । এর জন্যই তো বলি , কালকে আমারে তাড়াতাড়ি বাসায় পাঠানোর কারণ কি ?
আরে তেমন কিছুই না । আর তোকে তো সবটা বললাম ।
হুম হইছে , থাক । তুই মুগ্ধতার মেসেজ দিয়ে রাখ , এছাড়া এখন আর কিছু করার নেই । ধৈর্য ধরতে শিখ । এমনও তো হতে পারে ওর ফোনে চার্জ নেই ।
তাইতো এইটা কেন মাথায় আসেনি ।
আচ্ছা তুই থাক আমি যাই ১০ তা বেজে গেছে ।
নাস্তা করে যা ।
আজকে নারে দোস্ত । আসি ।
রোহান দাড়া , এই রোহান। ধুর চলে গেলো তো ।
সূর্যের প্রখর আলো এসে মুগ্ধতার চোখে পড়ছে । আড়মোড়া ভেঙে একরাশ বিরক্তি নিয়ে ঘড়ির কাটার দিকে তাকাতেই দেখে সকাল ১০টা বেজে গেছে। ইশ মাথাটা কেমন ঝিম ধরে রয়েছে । উঠে ফ্রেশ হয়ে নাস্তা করতে গেলাম । আব্বু আম্মু বলল , কোনো সমস্যা ? আমি সহাস্যে উত্তর দিলাম না বলে । আর কেউ কিছু বলে নি । মাথার ঝিম ঝিম ভাবটা দূর করতে হলে চায়ের বিকল্প নেই তাই চা বানিয়ে নিয়ে রুমে এলাম । এক সপ্তাহ ধরে পড়তে বসা হয় না । অনেক পড়া জমে রয়েছে । আমার ফোনটা কি ? পার্স এ মনে হয় । পার্স থেকে ফোন বের করতেই দেখি ফোন বন্ধ হয়ে রয়েছে চার্জ শেষ মেবি । চার্জ দিলাম ফোনটা । চার্জ শেষ হতেই দেখি রেহান কল করেছে । কাল রাত থেকে অন্তত ২৭ বার ট্রাই করেছে । কল ব্যাক করলাম । রিসিভ হতেই ,
হ্যালো মুগ্ধ , তোমার কিছু হয়েছে ? শরীর খারাপ ? ফোন বন্ধ কেন ? কোনো সমস্যা ?
থামো একসাথে কতো প্ৰশ্ন করবে । এভাবে ওর সাথে বেশ কিছুক্ষন কথা বললাম । মন ভালো হয়ে গেছে ওর সাথে কথা বলার পর ।
কিছুদিন পর,
সময়ের স্রোতে দিনগুলো যেন চোখের নিমিষেই কেটে যাচ্ছে । আজকাল মুগ্ধতা অমাবস্যার চাঁদ হয়ে গেছে ওর সাথে আর দেখাই হয় না কথা তো দূরে থাক । কল করলে রিসিভ করে না । প্রায় ১২ দিন হতে চললো ওর সাথে দেখা নেই কথা নেই । শুনেছি ওকে নাকি মিনহাজ নামের একটা ছেলে প্রতিদিন নিয়ে আসে ক্যাম্পাসে আর ছুটি হলেও দুজনে একসাথে বেরিয়ে পরে । আরো শুনেছি ছেলেটা নাকি মুগ্ধের বয়ফ্রেন্ড ।এই কথাটা শোনার পর আমি যে কি করেছিলাম । সেটা  তে হলে ফিরতে হবে একসপ্তাহ আগে ,
#চলবে
[রি চেইক হয়নি।ভুলত্রুটি মাফ করবেন ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here