শেষটা সুন্দর’ পর্ব-১২

0
256

#শেষটা_সুন্দর
#পর্ব_১২
#নুসরাত_তাবাস্সুম_মিথিলা
আমরা সকলে মিলে ক্যাম্পাসে আড্ডা দিচ্ছিলাম । হঠাৎ আমার ফ্রেন্ড মিলি এসে বললো ,
রেহান ওই ছেলেটার নাম মিনহাজ আর ও মুগ্ধতার বয়ফ্রেন্ড । ওদের বিয়েও ঠিক হয়ে গিয়েছে ।
এ কথা শোনার পর , হাজার চেষ্টার করেও আমি মুখ থেকে একটা শব্দও উচ্চারণ করতে পারিনি । ভেবেছিলাম ওরা আমার সাথে মজা করছে । কিন্তু এ ধরনের মজা করা আমার একদম পছন্দ নয় । তাই রেগে আড্ডা থেকে উঠে আসছিলাম ঠিক তখনই দেখলাম , মুগ্ধতা ছুটে আসছে । ভেবেছিলাম ও হয়তো বলবে , রেহান তোমায় বড্ড বেশি ভালোবাসি । কিন্তু আমার সব ধারণাকে ভুল করে দিয়ে ও আমার পিছনে থাকা মিনহাজকে জড়িয়ে ধরে বললো , ঠিক আছো তুমি ? কি হল করেছ নিজের ? আর কখনো এমনটা করবে না । এরপর আর কিছু শোনার সাহস হয়নি । দ্রুত হেটে অডিটোরিয়ামে চলে আসলাম । পিছন থেকে মিলির ডাক শুনতে পেলাম কিন্তু দাঁড়াইনি ।
মিলি, রিমি, পলাশ, শাকিল রেহানের কি হয়েছে ? ও কোথায় ? রোহান তুই তাড়াতাড়ি অডিটোরিয়ামে যা ।
কেন কি হইছে মিলি ? আর তোরা সব এমন চুপচাপ কেন?
তারপর মিলি রোহানকে সবটা খুলে বললো ।
সে কি? আমি না থাকতে এইটুকু সময় এ এতকিছু ঘটে গেলো । তোরা থাক আমি রেহানের কাছে যাচ্ছি । অডিটোরিয়াম রুমের ভেতরে ঘুটঘুটে অন্ধকার । আর কেমন যেন একটা গুমোট ভাব রয়েছে । হাতড়ে হাতড়ে সুইচবোর্ড খুঁজে সব লাইট জ্বালিয়ে দিলাম । দেখলাম রেহান বিধ্বস্ত হয়ে বসে রয়েছে । রেহানের চোখে অসম্ভব রকমের কষ্ট ফুটে উঠছে । আমি ওর কাধে হাত রাখলাম । কিন্তু ওর মাঝে কোনো ভাবাবেগ নেই । আমি বললাম ,
রেহান তোর কি হয়েছে ? কোনো উত্তর নেই। দোস্ত এভাবে চুপ করে থাকলে তো কোনো সমাধান হবে না । তুই মুগ্ধতার সাথে খোলাখুলি কথা বল ।
আর কি বলবো? সবটা তো শেষ হয়ে গেছে রোহান । মুগ্ধতা কখনো আমার হবে হবে না ।
এভাবে আপসেট হলে তো চলবে না । আর একটা মেয়ের জন্য তো কখনো তোর জীবন থেমে যেতে পারে না ।
আমি কি করবো ? রোহান । ওকে তো আমি মনের অজান্তে বড্ড বেশি ভালোবেসে ফেলেছি । না চাইতেও মুগ্ধতা আমার মনের গহীনে রাজত্ব করছে । চাইলেই কি সবটা ভুলে থাকা যায় ?
আমি বলি কি রেহান , তুই ওর সাথে কাল সরাসরি কথা বল । আর মিনহাজও টুর এ যাবে তাই কালকে মুগ্ধতাকে একা পাবি । দেখি এদিকে তাকা , বি পজিটিভ ।
হুম ।
বর্তমানে ,
রেহানকে এখন আমি ইগনোর করে চলি । কারণ ওর সাথে ফ্রেন্ড শিপ থাকলে নিজেকে কন্ট্রোল করা কষ্টকর হয়ে পড়বে ।আর তা আমি কখনোই হতে দিতে পারি না । সবার প্রথমে আমি নিজের ফ্যামিলিকে প্রায়োরিটি দিবো , সেটা যেকোনো বিষয়েই হোক না কেন ? আর মিনহাজের ব্যাপার নিয়ে বেশি বাড়াবাড়ি করতে ইচ্ছে করলো না । কারণ সেই ঘটনার পরে ও কম করে হলেও একশোবার সরি বলেছে । এক্ষেত্রে আর রাগ করে থেকে লাভ কি ? আর যাই হোক বিয়েটাতো ওকেই করতে হবে । শুধু শুধু নিজেদের মাঝে দূরত্ব সৃষ্টি করার কোনো মানে হয় না । ঘটনাটা ওই দিন কার যেদিন রেহান অডিটোরিয়ামে গিয়েছিল । এক সপ্তাহ আগে ,
#চলবে
[রি চেইক হয়নি।ভুলত্রুটি মাফ করবেন ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here