ভ্যাম্পায়ার_কুইন# #সিজন_2# পর্বঃ৬৪ .

#ভ্যাম্পায়ার_কুইন#
#সিজন_2#
পর্বঃ৬৪
.
.
লেখকঃহৃদয় বাপ্পী
.
.
আমাদের অবস্থা খুব খারাপ করে দিলো লোকি। লোকি বললে ভুল হবে, বরং লোকির শরীরে লোকিও রয়েছে এবং ডেভিল কিং ও রয়েছে। বিষয়টা অনেক ভেজালের মতো। লোকির শরীরের ডান অংশ কালো হয়ে গেছে, যেটা ডেভিল কিং এবজোর্ব করেছে, এবং বাকি বাম অংশ লোকির নিজেরই। আর দুজনের ক্ষমতা এক হওয়ার ফলে আমাদের অবস্থা টাইট হয়ে গেছে। আমরা চারজন পরে আছি চার জায়গায়। নরার মতো ক্ষমতাও আমাদের কারো শরীরে নেই। চারজন বলতে আমি, ড্রাকুলা, এলিনা এবং থর। থর অনেকক্ষন আগেই এসেছে আমাদের কাছে। আমাদের চারজনের ক্ষমতা দিয়েও আমরা লোকির কিছুই করতে পারি নি, বরং আমাদের সমস্ত ম্যাজিক পাওয়ার লোকির তলোয়ার এবজোর্ব করে নিয়েছে, আমার ক্ষমতা এবজোর্ব করে তার কোনো লাভ হয়নি, কারন আমি এন্জেল ফর্মে আছি, এন্জেলদের ম্যাজিক পাওয়ার ডেভিলরা ব্যবহার করতে পারে না। আমি আমার অন্য কোনো ফর্মে লোকির সাথে লড়ি নি, সেটায় রিক্স বেশী থাকলেও চেষ্টা করতে হবে। কারন আমি নরার মতো ক্ষমতা পাচ্ছি না আমার এন্জেল ফর্মে। যেই ড্রাকুলা এতো শক্তিশালী সেও রক্তাক্ত হয়ে পরে আছে, তার পুরো ম্যাজিক পাওয়ার এবজোর্ব করেছে লোকি, যেটা তাকে আরো অনেক শক্তিশালী করে দিয়েছে। ব্লাক সোর্ড আর লোকির হাতে নেই, বরং তার পুরো ডান অংশের সাথে মিশে গেছে, এখন লোকির সাথে স্পর্শ লাগলেই আমাদের ম্যাজিক পাওয়ার এবজোর্ব হয়ে যায়, যেটা অনেক ভয়ানক। থর উঠলো বসা থেকে, থরের শরীর দিয়েও রক্ত পরছে। একটু আগে থর আর লোকির ভয়ানক লড়াই হয়েছে, যেখানে থর লোকির কাছে কিছুই না। থর উঠে মিওনির নিয়ে লোকি দিকে এগিয়ে গেলো আঘাত করতে।
।।
।।
লোকি থরের মিওনির ডান হাত দিয়ে ধরলো। এবং পুরো মিওনিরকে এবজোর্ব করে নিলো। যেটার ফলে তার ডান অংশ থেকে লাইটনিং বের হতে শুরু করলো। লোকি থরকে বিশাল লাইটনিং এর ঝটকা দিলো এবং পুরো বেহুস করে দিলো। লোকি তার হাতে ব্লাক সোর্ড দিয়ে বিশাল একটা তলোয়ার বানালো। ব্লাক সোর্ডকে লোকি নিজের মতো আকার দিতে পারছে, যেটা অনেক ভয়ানক হয়ে যাচ্ছে। লোকি থরের গলা কাটতে যাবে ঠিক তখনি আমি আমার ডেভিল ফর্মে চলে আসলাম। আমি লোকির সাথে ড্রাকুলার ফাইট, থরের ফাইট এবং নিজেও এন্জেল ফর্মে লোকির সাথে লড়ে বুঝতে পেরেছি কোনো ভাবেই আমরা লোকিকে আমাদের ক্ষমতা দিয়ে হারাতো পারবো না। কিন্তু চেষ্টা না করেও হার মানা যাবে না। আমি জানি আমার পুরো ম্যাজিক পাওয়ার শেষ হওয়ার পরে লোকি আমাকে এবজোর্ব করে নিতে পারবে ব্লাক সোর্ডের ভিতরে, তাই আমাকে সাবধান থাকতে হবে। বিষয়টা আমার কাছে পিপড়া ভার্সেস হাতির মতো মনে হচ্ছে। যেখানে পিপড়া আমি এবং হাতি লোকি। যাইহোক এতো সহজে আমি হার মানতে পারবো না। কারন আমার ডেসটিনি আমার জন্য অপেক্ষা করছে। এই লড়াই এর পরই সব কিছু শেষ হয়ে যাবে। আমি আমার ডেভিল ফর্মে আসলাম এবং যেখানে পিঠে আমার ছয়টা ডানা রয়েছে বাম পাশে। এন্জেল এর মতো আমি আমার ডানা খুলে আবার ডান পাশে লাগাতে পারবো না। বরং আমাকে আমার ডানপাশের ডানা হওয়ার অপেক্ষা করতে হবে।
।।।
।।।
আমি সোজা টেলিপোর্ট হলাম লোকির কাছে এবং তার বাম পাশে আঘাত করলাম আমার তলোয়ার ডান হাত দিয়ে। এক্সোভিলিরার জন্য কষ্ট লাগছে। একটু আগে লোকির সাথে লড়তে গিয়ে সোটা অবজোর্ব করে নেই ব্লাক সোর্ড। যার ফলে আমার কাছে কোনো অস্ত্র নেই এখন। একসাথে তিনটা তলোয়ার চলে গেছে। আমাকে নিজের হাতের ব্যবহারই করতে হবে। কোনো ম্যাজিক স্পেলও এখন লোকির উপরে কাজ করে না। কারন ওর শরীরই এখন ব্লাক সোর্ড হয়ে গেছে, যার ফলে প্রতিটা স্পেল ও এবজোর্ব করে নেই। আমি বুঝতে পারছি কি কিভাবে হারবো এরকম মনস্টারকে। মনস্টার বললে ভুল হবে, দুনিয়ার মধ্যে সে একটা সুপ্রিম বিয়িং হয়ে গেছে এখন, যাকে হারানো কারো পক্ষে সম্ভব নয়। আমি কয়েকটা ঘুষি দিয়েছি লোকির বাম পাশে এবং সাথে সাথে টেলিপোর্ট হয়ে গেলাম লোকি ঘোরার পূর্বেই, তবে আমার মুখ ধরে ফেললো ডান হাত দিয়ে টেলিপোর্ট হওয়ার আগেই। আমার মুখ আমি লোকির থেকে ছাড়াতে পারছি না। আর এদিকে আমার ম্যাজিক পাওয়ার ওর শরীরে যাচ্ছেই, এখন আমি ডেভিল ফর্মে আছি যার কারনে আমার ম্যাজিক পাওয়ার এবজোর্বের ফলে লোকি আরো অনেক শক্তিশালী হয়ে গেলো।
.
–তোমার সাথে অনেক খেলা হয়েছে, এখন আমার মনে হয় না আরো কোনো কিছু বাকি আছে, তাই মরো এখন।(লোকি)
।।।
।।।
লোকি বাম হাত দিয়ে একটা ঘুষি দিলো আমার বাম হাতের ঘাড়ে, যেটার ফলে আমার বাম হাত সোজা খুলে ছিটকে গেলো। আমি ব্যথায় চিল্লিয়ে উঠলাম। আমার ম্যাজিক পাওয়ার এবজোর্ব হওয়ার ফলে হিলিং এর কাজও করতে পারবে না এখন আমার, যার ফলে মনে হচ্ছে যদিও আমি বেঁচে যায় এখানে, তারপরও আমি আমার বাম হাত ফিরে পাবো না। আমি পুরো লোকির হাতের মুঠোই আধমরার মতো রয়েছি। একটা আঘাতে আমার জীবন শেষ করে দেওয়ার ক্ষমতা রাখে লোকি এখন। কারন লোকি ক্ষমতা এবজোর্ব করে অনেক শক্তিশালী হয়ে গেছে। আমার মাঝে এখন এতোটাও ক্ষমতা নেই যে আমি আমার ডেভিল ফর্ম চেন্জ করবো। অনেকটা না ভাবা জিনিস হয়ে যাচ্ছে এখানে। আমাদের পুরো সেনা এবং এলিনা দের পুরো সেনাদের এবজোর্ব করে নিয়েছে লোকি, যেখানে শুধু আমাদের চারজন বিশপ বেচে আছে, যাদেরকে আমি রাজ্যে রানী কাছে থাকার আদেশ দিয়েছি। আমি জানি না হয়তো আমার মৃত এখানেই হবে। তবে আশা করবো আমার বন্ধুরা এবং আমার রাজ্যের বাকি সবাই সুরক্ষিত থাকবে। লোকি এবার আমার পেটে একটা ঘুষি দিলো, যেটা খাওয়ার পরে আমার পেট এই পাশ থেকে ঔপাশ ফুটো হয়ে গেলো। সেই সাথে আমাকে ছেড়ে দিলো। আমি উপড় হয়ে পরে রইলাম। এবার লোকি আমার পিঠের বামপাশের ছয়টা ডানা টেনে ছিড়ে ফেললো। এবং ছয়টা ডানায় আমার বুকের মধ্য দিয়ে ঢুকিয়ে দিলো। আমি চেচিয়ে উঠলাম ব্যথায়। কিন্তু লোকির কাছ থেকে কোনো দয়া পাচ্ছি না। একটু আগে ড্রাকুলাকে নির্মম ভাবে মেরেছে লোকি। ড্রাকুলার গ্রাভিটিতে আমি এন্জেল ফর্মে থাকার পরেও বসে পরেছিলাম, কিন্তু লোকির কিছুই হয়নি। আমাকে একটা লাথি দিলো লোকি, যেটার ফলে আমি পল্টি খেতে খেতে দূরে গিয়ে পরলাম। আমি থামার নামই নিচ্ছি না। তখনি আমার পিছনে রানী এলিনা এবং রানী এলিহা চলে আসলো। দুজনে পিছন থেকে আমাকে ধরে থামিয়ে দিলো। এবং তাদের কোলে আমাকে শুইয়ে দিলো। আমার পেটে ফুটো হয়েছে বড় একটা। যেটা দিয়ে রক্ত বের হচ্ছে গলগলিয়ে। নারিভুরি কিছুই দেখা যাচ্ছে না রক্তের কারনে। আমি ইতিমধ্যেই আমার নিচের অংশ অনুভব করা বন্ধ করে দিয়েছি। মস্তিষ্কও কাজ করছে না ঠিক মতো। যেটার কারনে আমি অন্য কোনো ফর্মে প্রবেশ করতে পারছি না। আমার এরকম হাল হবে আমি বুঝতে পারছি না। আমি অনেক ভয়ানক স্পেল কিংবা ম্যাজিকের ব্যবহার করতে পারতাম, তাতে লাভ হতো না কোনো। সে স্পেলগুলো এবজোর্ব করে আরো শক্তুশালী হয়ে উঠতো লোকি। যেটা একটু আগে হয়েছোও ড্রাকুলার সাথে। তাই আমি হাতে হাতে লড়তে চেয়েছিলাম। কিন্তু এতো শক্তিশালী হবে আমি বুঝতে পারি নি। আমার ডেভিল কিংবা এন্জেল ফর্ম লোকির কাছে এখন কিছুই না। তাই বাকি সত্ত্বাগুলোও কোনো কাজে দিবে না এখানে।
।।।
।।।
এলিহা এবং এলিনা দুজনে আমার শরীরকে হিল করার চেষ্টা করছে। ওরা দুজনে কান্না করছে আর কি যেনো বলছে, যেটা আমার কানে আসছে না। আমি বুঝতে পারলাম হয়তো এটাই আমার জীবনের জন্য শেষ দিন হবে। আমি ডেসটিনির পিছনে পরেছিলাম। কিন্তু আমার ডেসটিনি আমাকে নিতে চলে এসেছে। আমি মারা যাচ্ছি।
।।।
।।।
আমার বাম হাত খুজে পাওয়া যাচ্ছে না। সেই সাথে পেটে একটা ফুটো হয়েছে, আর অন্যদিকে আমি আমার শরীরের অনুভূতি ক্ষমতা হারাচ্ছি। সব মিলিয়ে আমি মারা যাওয়ার পরিস্থিতিতে। পাশে এলিনা এবং এলিহা কি বলছে সেটা আমার কানে যাচ্ছে না। মনে হচ্ছে চোখটা বন্ধ হলে আর খুলতে পারবো না। লোকি কোথায় সেটা দেখার ক্ষমতাও আমার মাঝে নেই এখন। তাই আমি চেষ্টাও করলাম না। শুয়ে রইলাম দুজনের কোলে। দেখতে দেখতে চোখটা বন্ধ হয়ে গেলো। এখন আর তাকাতে পারছি না। সব কিছু অন্ধকার দেখা শুরু করেছি। আমি কোথায় আছি সেটা আমি নিজেও জানি না এখন। এরকম মনে হচ্ছে আমি মারা যাওয়ার পর পরের দুনিয়ায় চলে এসেছি, কিংবা সেরকমই কিছু একটা। কিন্তু আশে পাশে কিছুই দেখতে পাচ্ছি না, সব কিছু অন্ধকার।
।।
।।
আমি হাটতে শুরু করলাম অন্ধকার দিয়ে। দেখতে দেখতে সব কিছু ক্লিয়ার হচ্ছে। আমি দেখতে পারছি, শুনতেও পারছি। আমি কোথায় সেটা আমি নিজেও জানি না। মনে হচ্ছে স্বপ্ন দেখছি কিংবা পরের জীবন এটা। একটা গানের আওয়াজ শুনতে পেলাম কাছেই। গলার আওয়াজ লক্ষ করে আমি হাটতে লাগলাম। ঠিক সেই সময় দেখতে পেলাম বিশাল একটা পাথর, সেখানে একটা ম্যাজিক সিল রয়েছে, আর তার নিচে একজন বানরের মতো দেখতে মানুষ আকৃতির একজন লোক পরে আছে। তাকে দেখে অনেক কষ্টের মাঝে আছে মনে হলো। কারন বিশাল পাথরের নিচে চাপা থাকা কষ্টদায়ক হবে। আমি চিনতে পারলাম না তাকে। কোনোদিন বানরের মতো দেখতে কাউকে দেখেছি বলে মনে হয় না। আগের দুনিয়ায় মানুষেরা ধারনা করতো মানুষ বানর থেকেই ইভোলভ হয়েছে। কিন্তু এখানে আমি একজন বানর মানুষকেই দেখছি।
.
–কে আপনি আর এভাবে পাথরের নিচে আটকা আছেন কেনো?(আমি)
.
–এটা তো অনেক ধারনা করি নি কেউ আমার সাথে দেখা করতে আসবে।(বানরের মতো লোকটা)
.
–কে আপনি? আর এই জায়গাটা কোথায়?(আমি)
.
–জায়গাটা নিয়ে আমিও অনেক চিন্তিত আছি। এরকম কয়েক হাজার বছর আমি এর আগেও একবার আটকা ছিলাম পাথরের নিচে, কিন্তু তখন আমার দুনিয়ার মধ্যেই ছিলাম। কিন্তু এখন কোথায় আটক আছি সেটা আমি নিচেও জানি না।(বানরের মতো লোকটা)
।।।
।।।
আমরা দুজনে দুজনের কাহিনী বলতে লাগলাম দুজনের কাছে এক এক করে। দুজনেই অনেক আহত হলাম দুজনের কাহিমী শুনে। আমারটা শুনে সে কাদতে লাগলো আর তার টা শুনে আমি। তার নাম সান উকং(Wukong)। সে ওরাসাক দুনিয়ার সাত মনস্টার রাজার একজন। যাকে সবাই মাংকি কিং নামে চিনে, তার এই পরিস্থিতি আগেও একবার হয়েছে, আর এটা তার দ্বিতীয় বার। এভাবে কত হাজার বছর সে আটক থাকে নিচেও জানে না। এর আগে হ্যাভেনের গডদের বিরুদ্ধে যুদ্ধের ফলেও তার এই শাস্তি হয়েছে, আবার হ্যাভেন এর সুপ্রিম গডকে হত্যা করার পর তার এই শাস্তি। কিন্তু সুপ্রিম গডকে হত্যা করার ফলে তার শাস্তি শুধু পাথরের নিচে আটক নয়। বরং তাকে একটা বইয়ের মধ্যে আটক করে সেখানে তার উপরে পাথরের একটা সিল দিয়ে ডিভাইন গেইটের মধ্য দিয়ে নিক্ষেপ করা হয়। আর যার ফলে সে এখন কোথায় আছে সেটা সে জানে না। তার পুরো কাহিনী অনেকটা কাল্পনিক রূপকথার মতো লাগলো আমার। আর আমারটাও তার। যদিও আমি বুঝতে পারলাম আমাদের দুজনের দুনিয়া আলাদা। কারন সে যেখান থেকে এসেছে সেখানে তিনটা দুনিয়া। আর আমাদের তো এগারো দুনিয়া ছিলো যেটাকে একটা করা হয়েছে।
।।
।।
.
–আচ্ছা মাংকি কিং আপনি এভাবেই আটক থাকবেন নাকি, আমি কি কোনো কিছু করে এই পাথরের সিলটাকে সরাতে পারবো না?(আমি)
.
–না এটা সুপ্রিম গড মারা যাওয়ার সময় তৈরী করে, যেটা সুপ্রিম গডের ছাড়া কারো পক্ষে সরানো সম্ভব নয়।(মাংকি কিং)
.
–ওওও।(আমি)
।।
।।
আমি বুঝতে পেরেছি আমরা কোথায় আছি। ডিভাইন গেইটের কথা আমি আগেও শুনেছি আমার স্বপ্নে, তাই বিষয়টা ক্লিয়ার হলো আমার। ডিভাইন গেইট দিয়ে একটা বয় মাংকি কিং এর দুনিয়া থেকে আমাদের দুনিয়ায় প্রবেশ করেছে, যেটা এতোদিন আমার ব্যাগের মধ্যে ছিলো। আর আমি এখন সেটার মধ্যেই আছি।
.
–তো তুমি তো এখনো মারা যাও নি। সাহায্য চাও নাকি ঔ লোকিকে হারাতে?(মাংকি কিং)
.
–আপনার দুনিয়াটা সম্পর্ন আলাদা আমাদের থেকে, আর ডিভাইন গেইটের মধ্য দিয়ে এসেছেন সেটাও আমি বুঝতে পারছি, তবে আপনি আমার কাছেই কেনো আসলেন সেটা আমি বুঝতে পারছি না। হয়তো আমার ডেসটিনিতে আপনার সাথে মেলার কথা লেখা ছিলো আগে থেকে।(আমি)
.
–এতো কথা বাদ দাও, আগে বলো আমার সাহায্য চাও কিনা?(মাংকি কিং)
.
–আপনি নিজে সাহায্য দেওয়ার কোনো অবস্থাতেই নেই তো কিভাবে আমার সাহায্য করবেন?(আমি)
.
–আমি তোমাকে ক্ষমতা দিতে পারবো। এরকম ক্ষমতা যেটা কখনো তুমি অনুভব করো নি। এরকম ক্ষমতা দিবো যেটা তোমাকে সুপ্রিম গড বানিয়ে দিবে।(মাংকি কিং)
.
–এতো কিছু আমাকে দিতে যাবেন কেনো? আপনি যদিও আমাদের ইউনিভার্সের না। তারপরও কেউ কাউকে ক্ষমতা বিনা মূল্যে দান করে না।(আমি)
.
–আমার সাথে একটা কন্ট্রাক করো যেটা আপাতোতো আমার আর তোমার মাঝেই থাকবে।(মাংকি কিং)
।।
।।
[এখানে যা হয়েছে সেটা সুপ্রিম বিয়িং গল্পে জানতে পারবেন বিস্তারিত]
।।
।।
আমি মাংকি কিং এর সাথে একটা কনট্রাকে গেলাম। যেটার ফলে আমার শরীরে আপাতোতো সময়ের জন্য অনেক ক্ষমতা চলে আসলো। যেটা আমি এখনি ফিল করতে পারছি, শুধু তাই নয় আমার সমস্ত ক্ষমতা সম্পর্কে আমি নিজেই সব জেনে গেলাম সাথে সাথে। মাংকি কিং কি করেছে আমার সাথে আমি বলতে পারবো না, তবে নতুন ক্ষমতা পাওয়ার পর আমার অন্য দিকে খেয়াল নাই।
.
–ঠিক আছে জ্যাক তাহলে দেখা হবে শীঘ্রই তোমার সাথে। মনে রেখো যদি আমার সাথে যে কন্ট্রাক করলে এটা ভুলে যাও তাহলে খারাপ কিছু একটা হবে।(মাংকি কিং)
।।।
।।।
আমি সাথে সাথে বইয়ের ভিতর থেকে বেরিয়ে আসলাম। নিজেকে আমার রুমের মধ্যে পেলাম যেখানে আমার ব্যাগের মধ্যে বই ছিলো। আমি সাথে সাথে টেলিপোর্ট হয়ে চলে আসলাম যুদ্ধ ক্ষেত্রে। লোকি এতোক্ষনে রানী এলিনা এবং রানী এলিহাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখেছে, তাদের মারে নি। আর এদিকে আমাদের চারজন বিশপ ইকারেস, হ্যারি, লুইস এবং জেসি একসাথে লড়তে আছে লোকির সাথে। কিন্তু লোকির এক একটা আঘাতে তাদের অবস্থা বারোটা বেজে যাচ্ছে। হ্যারি তার ডান হাত হারিয়ে ফেলেছে, লুইসের বাম পা হারিয়ে ফেলছে সে। আর জেসির বুকে তলোয়ারের আঘাত লেগেছে। ইকারেসকে সোজা পেটের দিক দিয়ে তলোয়ারের আঘাত করলো লোকি, যেটার ফলে ইকারেস এর শরীর দু টুকরো হয়ে গেলো। দৃশ্যগুলো অনেক কষ্টের ছিলো। যেগুলো দেখে আমার রাগের সীমা ছাড়িয়ে ফেললো। আমি সাথে সাথে আমার ফুল ফর্ম ট্রান্সফর্মেশন শেষ করে ফেললাম। যেখানে আমার সমস্ত সত্ত্বার ক্ষমতা এক হয়ে আমাকে নতুন একটা আলাদা ফর্ম দান করেছে। আগের দুনিয়ায়ও আমার এরকম একটা ফর্ম ছিলো তবে এটা সেটার থেকে অনেকটা ভিন্ন। আমার পিঠ দিয়ে ডান এবং বাম পাশে দশটা দশটা মোট বিশটা ডানা উঠলো। যেগুলোর ডান এবং বাম পাশে পাচঁটা সাদা এবং পাচঁটা কালো। আমার পিঠে আপাতোতো ডান পাশে পাঁচটা সাদা এবং কালো ডানা আবার বাম পাশে পাচঁটা সাদা এবং কালো ডানা। মাথার উপরে গোল একটা সাদা বৃত্ত তৈরী হলো। দুটো লম্বা দাত বের হলো আমার উপরের চোয়াল থেকে। এবং আমার উচ্চতা কিছুটা বৃদ্ধি পেলো। আমি সাথে সাথে লোকির দিকে হাত দিলাম যার ফলে লোকির শরীরের মধ্য থেকে আমার এক্সোভিলিরা বের হয়ে চলে আসলো। আমি এবার আমার পিছন থেকে গডহ্যান্ড বের করলাম। পুরো এক হাজার গডহ্যান্ড বের হলো যেগুলো প্রতিটা লোকির শরীরের মাঝে ঢুলে যাচ্ছে, এবং লোকি যেসব এবজোর্ব করেছে সব তার শরীর থেকে টেনে বের করছে।
।।।।
।।।
।।

(((চলবে)))

।।
।।।
।।।।
আজকের পর্ব বুঝতে সমস্যা হতে পারে অনেক। কারন সংক্ষিপ্ত আকারে ব্যাখ্যা দেওয়া ছিলো আজকে। কেউ না বুঝলে আমাকে সরাসরি মেসেজ করতে পারেন কিংবা কমেন্টেও জিজ্ঞেস করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here