ভ্যাম্পায়ার_কুইন# #সিজন_2# পর্বঃ৩১

#ভ্যাম্পায়ার_কুইন#
#সিজন_2#
পর্বঃ৩১
.
.
লেখকঃহৃদয় বাপ্পী
.
.
আমরা এ্যালকোর্টের ক্যাপিটাল ছেড়ে রওনা দিলাম একশো এক নং শহরের দিকে। ছোট ছেলেটার থেকে জেনেছি একশো এক নং শহরের মধ্যে অনেক বিশাল একটা কালো বাজার রয়েছে। যেখানে অনেক মূল্যবান জিনিস খুব কম দামেই পাওয়া যায়। আমার আপাতোতো কোনো জিনিসের উপরে আগ্রহ নেই। আমার শুধু ব্লাক স্মিথকে খুজতে হবে। কিন্তু সেটা অনেক ঝামেলার হবে। আমি ছোট বাচ্চাটার সাথে কথা বলে বুঝতে পারলাম কেউ ব্লাক স্মিথের ব্যাপারে জানলেও সেটা কাউকে তারা জানাবে না। হয়তো ব্লাক স্মিথের সুরক্ষার জন্যই। যাইহোক, আমরা সবাই রওনা দিয়েছি একশো এক নং শহরের দিকে। ছোট একটা কালো ঘোড়ার যানে আমরা চড়ে যাচ্ছি। এখানে হিমরারের মতো আধুনিক যান নেই। তাই আমাদেরকে সাধারন যানে করেই যেতে হচ্ছে। কতক্ষন লাগবে পৌছাতে সেটা বলতে পারছি না। তবে রাত হয়ে গেছে।
।।।
।।।
পরের দিন সকালের দিকে আমরা পৌছালাম একশো এক নং শহরে। যদিও উন্নত যান থাকলে এখানে আসতে বেশী ক্ষন সময় লাগতো না। তবে ঘোড়ার যানে সময় একটু বেশীই প্রয়োজন হলো। আমি বেশী সময় নষ্ট করলাম না। সোজা কালো বাজারে ঢুকে পরলাম আমি। আমার সাথে প্রিন্সেস এলিনা আছে। আর লুসি, হ্যারি, এবং লুসানা আলাদা হয়ে খুজতে বের হয়েছে। আর লুক একাই একদিকে যাচ্ছে। মোটকথা আমরা তিনটা দলে বিভক্ত হয়ে কালো বাজারের মধ্যে ঢুকে পরেছি। এটা পুরো এ্যালকোর্টের মধ্যে নামকরা ব্লাক মার্কেট। এখানে সব কিছুই পাওয়া যায়। সোনা, রূপা থেকে শুরু করে বিভিন্ন মারাত্মক অস্ত্র যেগুলো এখানে পাওয়া যায়। এখানে যা কিছুই আনা হয় তার পঁচানব্বই শতাংশই চুরি করা জিনিস। রাজ্যে ছোট খাটো অনেক ব্লাক মার্কেট থাকলেও এটাই সবচেয়ে বড় এবং নামকড়া। আমাদের ব্লাক মার্কেটে ঘুরতে অনেক ভালোই লাগছে। এখানে প্রতিটা জিনিসই অনেক কাজের। এগুলো নিয়ে রাখলে পরে কাজে দিতো। তবে এগুলোর দিকে নজর দিলে আমার হবে না। আমাকে ব্লাক স্মিথকে খুজতে হবে। সমস্যা একটাই, কোনোদিনও তাকে আমি কিংবা আমার সাথের কেউ দেখে নি। তাছাড়া এখানে তাকে কেউ চিনলেও আমাকে কেউ বলবে না। হয়তো ব্লাক স্মিথের জীবন ঝুকির পথে। তাইতো কেউ তার সম্পর্কে কিছু বলছে না। যদিও ঔ ছেলেটাও বলতো না যদি তাকে আমি সাহায্য না করতাম। যাইহোক আপাতোতো কি করা যায় সেটা দেখি। আমি প্রিন্সেস এর সাথে সাথে হেটে যাচ্ছি। আমি এদিক ওদিক ডয়ারফসদের খুজছি শুধু। প্রিন্সেস আমাকে কিছু বলতে চাচ্ছে, কিন্তু পারছে না। আমি তার দিকে লক্ষ না করে সামনের একটা গলির দিকে চলে গেলাম। এখানের সব জায়গায় শুধু দোকান। অস্ত্র, মেডিসিন, খাবার সব কিছুর দোকান এক এক করে রয়েছে। এক রকম দোকানেই ভরা সব। এক এক জায়গায় একরকম জিনিস পাওয়া যায়। আবার দাম ও এক এক দোকানে এক এক রকম। এখানে লোকজনের অনেক ভীর। যেহেতু ক্যাপিটালের থেকে সবচেয়ে কম দামে এখানে সব কিছু পাওয়া যায়, তাই এখান দিয়ে লোকজনের সংখ্যাও বেশী। আমাদের এতোক্ষন হাটতে সমস্যা না হলেও এখন ভিরের কারনে হাটতে সমস্যা হচ্ছে।
।।।
।।।
কিছুক্ষন হাটার পরে যেটা দেখার জন্য প্রস্তুত ছিলাম না সেটাই দেখতে পেলান। জেসিকে আবারো দেখতে পেলাম। যদিও জেসি কিনা আমি সিওর না। কিন্তু সেদিনের ঔ একই রকমের হুড পরা মেয়েকে দেখলাম যেটা ক্যাপিটালেও দেখেছিলাম। আমি প্রিন্সেসকে নিয়ে একটু পিছিয়ে গেলাম। প্রিন্সেস তার ম্যাজিকাল ডিভাইস একটা হ্যারির কাছে এবং একটা লুকের কাছে দিয়েছে। এটা দিয়ে প্রিন্সেস শুধু অন্যের কথা দূর থেকে শুনতে না বরং তাদের সাথে কথাও বলতে পারে। অনেকটা আগের দুনিয়ার পৃথিবীর মোবাইল ফোনের মতো। কিন্তু এটার জন্য কোনো কিছু কানে দিতে হবে না। শুধু শরীরের যে কোনো একটা অংশে ছোট একটা চিপ এর মতো জিনিস লাগাতে হয়, আর যার শরীরে লাগানো হয় তার সমস্ত কথা প্রিন্সেস নিজে শুনতে পারবে। প্রিন্সেস সেটা লুক এবং হ্যারির হাতে একটা করে দিয়েছে। যার কারনে আমরা এখন হ্যারি এবং লুকের সাথে সরাসরি কথা বলতে পারবো। প্রিন্সেস অন্যের কথা শুনতে এবং তাদের সাথে কথা বলতেও পারে এটার মাধ্যমে। এক দিক দিয়ে বলা যায় এটা ম্যাজিকাল মোবাইল ফোন। হ্যারির সাথে কথা বললাম আমি।
.
–কিছু কি পেয়েছো তুমি?(আমি)
.
–না আমরা যেখানে এসেছি এদিকে কোনো ডয়ারফসই নেই। আর এদিকের কেউই ব্লাক স্মিথ সম্পর্কে জানে না।(হ্যারি)
.
–ওওও। আচ্ছা তাহলে আরেকটু খুজে দেখো।(আমি)
.
–ওকে ঠিক আছে।(হ্যারি)
।।।
।।।
আমি জানি বিষয়টা বিরক্তকর। তারপরও আমাকে করতে হচ্ছে। আমি যত তারাতারি সম্ভব শক্তিশালী হতে চাই। এই দুনিয়াতে শক্তিশালী না হলে দাম নেই। অবশ্য জন্ম থেকে শক্তিশালী থাকা বিষয়টা একদম বোরিং। একদম জিরো থেকে হিরো হওয়ার মজাটাই বেশী। তাই আগের দুনিয়া থেকে আমি এটাকে বেশী পছন্দ করা শুরু করেছি। আমি লুকের সাথে যেগাযোগ করলাম।
.
–জেনারেল লুক কিছু কি পেয়েছেন?(আমি)
.
–হ্যা আমি। ব্লাক স্মিথের ঠিকানা পেয়ে গেছি।(লুক)
.
–এতো তারাতারি কিভাবে পেয়ে গেলেন?(আমি)
.
–সেটা সামনা সামনি বলি।(লুক)
।।।
।।।
লুকের বলা জায়গায় আমি চলে গেলাম। সেখানে হ্যারিরাও এসেছে। লুক একটা দোকানে দাড়িয়ে আছে। সেই দোকানের অবস্থা টাইট। শুধু সেটা না আশেপাশের দুটো দোকানও ভেঙে গেছে। লোকজন সেগুলো ঠিক করা নিয়ে ব্যস্ত। আমি বুঝতে পারলাম এখানে লড়াই হয়েছে।
.
–এখানে ভাঙচুর হয়েছে নাকি?(আমি)
.
–হ্যা কথা বের করার জন্য তো ভাঙচুর করতেই হয়।(লুক)
.
–তাহলে এই কাজ আপনার?(আমি)
.
–হ্যা। কয়েকজনকে জিজ্ঞেস করেছিলাম। তারা ব্লাক স্মিথের কথা শুনে প্রথমে একে অপরের দিকে তাকায়, যার ফলে আমি বুঝতে পারি যে তারা তার সম্পর্কে ঠিকই জানে।(লুক)
.
–ভালোই তো মাথা খাটিয়েছেন।(আমি)
.
–তাদের দুটো ঘুষি দেওয়ার পরই মুখ খুলে। ব্লাক স্মিথ এই গলির ডানপাশেরটাই একটা দোকানের নিচে থাকে। যেখান থেকে একটা দোকানের জন্য সাধারন ম্যাজিকাল অস্ত্র বানানোর কাজ করে। তার সম্পর্কে গোপন রাখা রাজার আদেশ। তাই কেউ তার সম্পর্কে বলে না।(লুক)
.
–ওওও তাহলে তারাতারি যাওয়া যাক। যেহেতু এখানে লড়াই হয়েছে, তাই রাজার সেনা চলে আসবে।(আমি)
।।।
।।।
আমরা এগিয়ে গেলাম। পাশের গলির দোকানের ভিতর গেলাম। তবে সেখানের দোকানের অবস্থাও টাইট।
.
–আপনি এখানেও ভাঙচুর করেছেন?(আমি)
.
–না আমি তো এখানে আসি নি।(লুক)
.
–তাহলে কে করলো?(আমি)
।।।
।।।
আমি প্রথমে এই দোকানকে লক্ষ করলাম। কিন্তু একটু ভালো করে লক্ষ করে দেখলাম এই গলির সব গুলো লোক মাটিতে পরে আছে। আমি হাত দিয়ে বুঝতে পারলাম সবাই বেহুশ হয়ে আছে। বেশী সময় নষ্ট করলাম না। লুক বাইরেই রইল আমাদের সুরক্ষার জন্য। আমরা ভিতরে ঢুকলাম। দোকানের পিছনের দিক দিয়ে একটা সিড়ি চলে যাচ্ছে নিচের দিকে। আমরা একটা সেটা দিয়ে নিচে যাচ্ছি। আমি ছোট খাটো একটা লাইট ম্যাজিক এর স্পেল বানালাম। যেটা একদম দিনের মতো আলো করে দিলো। আমরা সিড়ি দিয়ে নেমে যাচ্ছি নিচে। নিচের দিকে অনেক বড় একটা রুম। যেখানে দেওয়াল ভরাই তলোয়ার রয়েছে। একদম এক সাইডের তলোয়ারগুলো দেওয়াল থেকে নিচে পরে আছে। আর সেখানেই একপাশে একটা ডয়ারফস এর রক্তাক্ত শরীর নিচে পরে আছে। আমি দৌড়ে গেলাম তার কাছে।
।।।
।।।
পেটের মধ্যে দুটো গুরুতর আঘাত লেগেছে লোকটার। লোকটা ব্লাক স্মিথ কিনা আমি সিওর না। তবে বাচাতে পারলেই হয়তো জানতে পারবো। আমি আমার হাত তার ক্ষতের উপরে রাখলাম। এবং তাকে হিল করতে লাগলাম। তার ক্ষত মারাত্মক হওয়ায়, আমার ক্ষমতা দিয়ে কাজ হচ্ছে না শুধু। লুসি এবং লুসানাও হিল করতে লাগলো তাকে। পুরো বিশ মিনিট হিল করার পর তার জ্ঞান ফিরে আসলো। অনেকটা রক্ত বের হওয়ার ফলে তার মাথা ঘুরছে। আমি উচু করে তাকে একটা টেবিলে বসিয়ে দিলাম। কিছুটা পানি পান করতে দিলাম। যদিও সাইজে একটা মানুষের থেকে অর্ধেক হয় ডয়ারফস। তারপরও একটা মানুষের চেয়ে বেশী তাদের শরীরের ওজন হয়। আমি ঠিক বলতে পারবো না তার ওজন কতো হবে। কিন্তু তাকে উচু করতে গিয়ে আমার দম বের হয়ে গিয়েছিলো।
।।।
।।।
.
–তোমরা কারা? তোমাদের তো আগে কখনো দেখি নি।(ডয়ারফস)
.
–আমরা এখানে ব্লাক স্মিথের খোজে এসেছিলাম।(আনি)
.
–যদি ব্লাক সোর্ডের জন্য এসে থাকো তাহলে সেটা এখন আর আমার কাছে নেই।(ডয়ারফস)
.
–তাহলে আপনি ব্লাক স্মিথ।(আমি)
.
–হ্যা। একটু আগে একটা ডেভিল আমাকে আক্রমন করে ব্লাক সোর্ড নিয়ে গিয়েছে।(ব্লাক স্মিথ)
.
–আমরা এখানে ব্লাক সোর্ডের জন্য আসে নি। বরং আমি এখানে এসেছিলাম, আমার পুরাতন একটা তলোয়ার নতুন করতে।(আমি তলোয়ারটা বের করে হাতে দিলাম ব্লাক স্মিথের)
.
–সাধারন সময় হলে আমি কখনো এই তলোয়ার ঠিক করতে রাজি হতাম না, কারন এটার মধ্যে মারাত্মক ক্ষমতা রয়েছে, যেটা ব্লাক সোর্ডের মতোই ভয়ানক। তবে আমার জীবন বাচানোর জন্য আমি এইটুকু করতেই পারি।(ব্লাক স্মিথ)
।।
।।
ব্লাক স্মিথ আমার হাত থেকে এক্সোনিয়ার হাতল নিয়ে নিলো। এবং সেটার ভাঙা ব্লেড আগুনে ঢুবিয়ে দিলো। বাইরে থেকে সেটার ভিতরে কিছু ম্যাজিকাল পাউডার নিক্ষেপ করলো। এবং কয়েকটা স্পেলও ব্যবহার করলো। আমি তলোয়ার বানানো সম্পর্কে কিছু জানি না, তাই কি করছে সেটা আমি বুঝতে পারছি না। তবে অবাক হয়ে দেখছি আমি তার কাজ৷
।।।
।।।
পুরো দুই ঘন্টা সময় পর আগুন থেকে বের করলো এবং একটা লোহার উপরে রেখে বারি দিতে লাগলো। আগুনের ভিতরে ভাঙা ব্লেড ব্লাক স্মিথের স্পেলের ফলে আবার নতুন হয়ে গেছে। যদিও এটার ব্লেডের তেমন ধার ছিলো না। তাই ব্লাক স্মিথ সেটাকে ম্যাজিকাল একটা হাতুড়ি দিয়ে পিটাচ্ছে। প্রতিটা বাড়িতে এক একটা ফুলকি বের হচ্ছে আগুনের। আর সেটা হাওয়ার মধ্যেই একটা করে ডিমেনশন কাট দিচ্ছে। যদিও এটা আমার আর ব্লাক স্মিথের নজরেই পরছে। বাকি সবাই চেয়ারের উপর বসে থাকতে থাকতে ঘুমিয়ে পরেছে। এতোক্ষনে লুকের অবস্থা সম্পর্কে আমি জানি না। তবে বাইরে সমস্যা হচ্ছে সেটা আমি নিশ্চিত। তবে এই কাজ তারাতারি করা যাবে না সেটাও আমি জানি।
।।।
।।।
পুরো এক ঘন্টা পিটানোর পরে এক্সোনিয়ার কাজ শেষ হয়ে গেলো। একদম আগের মতোই লাগছে এটা। আর এর ম্যাজিক পাওয়ার আমি আবার দেখতে পেলাম। এতোক্ষন ম্যাজিক পাওয়ারহীন হয়ে ছিলো। তবে ব্লাক স্মিথের ম্যাজিকের ফলে আবার জীবিত হয়ে গেছে। ব্লাক স্মিথের সাথে অনেকটা কথা হয়েছে এক্সোনিয়া ঠিক করার সময়। সেটা শুনে আমি অবাক হয়ে গেছি। আপাতোতো আমি সবাইকে জাগিয়ে নিলাম। এবং এখানে থেকে বের হয়ে গেলাম।
।।।
।।।
বাইরে বের হয়ে যেটা দেখতে পেলাম সেটার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না। লুক আশেপাশের সমস্ত জিনিস ভেঙে ফেলেছে শুধু আমরা যেখানে ছিলাম সেটা বাদে। অনেকের রক্তাক্ত শরীর পরে আছে মাটিতে। তাদের দেখে বুঝলাম তারা এ্যালকোর্টের সেনা। এখানে লড়াই এর খবর পেয়ে এসেছিলো। কিন্তু কারো চেহারা বোঝা যাচ্ছে না মুখের রক্তের কারনে। এক একটা ঘুষিতে সবার মুখে রক্তের বন্যা বইছে। এখানে পরিস্থিতি মোটেও সুবিধার না। আরো কিছুক্ষন থাকলে পুরো রাজ্য আমাদের পিছে পরবে। আর তখন লুক হয়তো পুরো রাজ্যের সেনাকে ঘুষি মারতে যাবে। এবার প্রিন্সেস এলিনা আমাকে জরিয়ে ধরলো৷ এবং উড়তে শুরু করলো। আমার কথা ছিলো ব্লাক স্মিথকে খোজার পর আবার এ্যারসাকে ফেরত যেতে হবে আমাকে। তাই আপাতোতো সেটাই করছি আমি। এ্যারসাকে আমাকে যেতে হবে আপাতোতো সময়ের জন্য। কারন এ্যারসাকই আমার জন্য কিছুটা সময়ের জন্য নিরাপদ হবে। তাছাড়া আমি ব্লাক স্মিথের থেকে যেটা শুনেছি।


প্রথম ব্লাক স্মিথ যে কিনা পনেরশ বছর আগে একটা তলোয়ারের ভাঙা ব্লেড খুজে পায় একটা গুহার মাঝে। যে ব্লেডের রং থাকে কালো। ব্লেডটার মাঝে একদম হালকা ম্যাজিক পাওয়ার থাকে, সেই গুহার মাঝেই ছিলো ব্লাক ড্রাগন। যাকে প্রথম ব্লাক স্মিথ মুক্ত করে। যার ফলে তার হাতে একটা ছোট ছুড়ি চলে আসে যেটার মাঝে ইগড্রাসিলের মতো ঔ ব্লাক ড্রাগনের ক্ষমতা ছিলো। যেহেতু ছোট ছুড়ি দিয়ে লড়াইয়ে বেশী সুবিধা হয় না, তাই প্রথম ব্লাক স্মিথ সেই ছুড়ি উঠিয়ে রেখেছিলো। ডয়ারফসরা লড়াই করে না। আর সে ছাড়া আর কেউ ঔ ছুড়ি কেউ উঠাতেই পারতো না বলে সেটাকে বিক্রীও করতে পারে নি সে। তাই একটা সিন্দুক এর মাঝে সেটা বন্ধী করে রাখে। সেই সাথে সিন্দুকের মাঝে গুহার মধ্যে পাওয়া সেই ভাঙা কালো ব্লেড রেখে দেয়। কিন্তু কয়েকশ বছর পর যখন পঞ্চম ব্লাক স্মিথ সেই সিন্দুক থেকে ব্লাক ড্রাগনের সেই ছুড়ি এবং সেই ভাঙা ব্লেডের টুকরো পাই। ছুড়িটা সে বিক্রী করতে চাইলেও সে ছাড়া কেউ উঠাতে পারতো না। একদিন সে চিন্তা করলো ছুড়িটাকে যদি একটা পাতলা তলোয়ারে রূপ দিতে পারে সে, তাহলে হয়তো অন্য কেউ উঠাতে পারবে। আর না উঠাতে পারলেও নিজের কাছে রেখে দিবে সেটা।
।।।
।।।
তাই সে ছুড়িটাকে সেই ভাঙা কালো ব্লেডের সংমিশ্রনে বিশাল একটা ছুড়ি বানিয়ে ফেলে। যেটার রং বানানোর পর থেকেই একদম গাঢো কালো। রঙের দিক দিয়ে তার নাম রাখে সে দ্যা ব্লাক সোর্ড। তলোয়ারটা বানানোর সময় সে খুশি ছিলো। কিন্তু বানানোর পরে সে বুঝতে পারলো অনেক বড় ভুল করেছে সে। তলোয়ারটা নিয়ে প্রথম প্রাকটিস করার সময় সেটা তার ছেলের শরীরে স্পর্শ করে শুধু। সাথে সাথে তার ছেলের পুরো শরীর তলোয়ারের মাঝে চলে যায়। এভাবে আস্তে আস্তে সে যাকে তলোয়ার দিয়ে স্পর্শ করে সেই তলোয়ারের মধ্যে ঢুকে যায়। তলোয়ার সবাইকে এবজোর্ব করে নেই, তাকে যে স্পর্শ করে। পঞ্চম ব্লাক স্মিথ বুঝতে পারে সে ভয়ানক একটা জিনিস বানিয়েছে। তাই সেটাকে একটা সিন্দুকে ভরে গোপন একটা জায়গায় লুকিয়ে ফেলে সে। আর নিজে আত্যহত্যা করে ফেলে। ব্লাক স্মিথ হলে একজন ডয়ারফস আগের সকল ব্লাক স্মিথদের স্মৃতি মনে রাখতে পারে। তাই পঞ্চম ব্লাক স্মিথের পরে সকল ব্লাক স্মিথ এক এক করে সবাই সেই তলোয়ারের সম্পর্কে ব্লাক স্মিথ হওয়ার পর থেকেই জেনেছে। ব্লাক সোর্ডকে সুরক্ষা রাখার দায়িত্বও তাদের ছিলো। তাই তাদের সবাইকে গোপন ভাবে থাকতে হয়েছে। যদিও বর্তমান ব্লাক স্মিথের আগের ব্লাক স্মিথকে ডেভিল কিং নিজে মেরে ফেলেছি। আর তখন থেকে ডেভিল কিং ব্লাক সোর্ডের পিছনেই পরে আছে।
।।।
।।।
আর আজকে ডেভিল কিং সেটার সন্ধান পেয়ে গেছে। যদিও ব্লাক স্মিথের কাছে ব্লাক সোর্ড ছিলো না। তবে সে জানতো সেটা কোথায়। আর যে ডেভিলটা এসেছিলো সেটার সন্ধানে, সে মাইন্ড রিডিং স্পেল ব্যবহার করে ব্লাক স্মিথের মনের সকল কথা জানতে পেরেছে। এর ফলে সিন্দুকের জায়গাও সে জেনে যায়। আর ব্লাক স্মিথকে আহত করে সে চলে যায় সেখানে। এখন অবস্থা তেমন ভালো না। বিষয়টা ব্লাক স্মিথ কাউকে বলে নি। তার রাজ্য শুধু জানতো ব্লাক স্মিথের কাজে একটা ভয়ানক অস্ত্র ছিলো, যেটা অন্য কেউ জানতে পারলে পুরো একটা রাজ্য ধ্বংস করে দিতে পারবে। এজন্য পুরো এ্যালকোর্ট রাজ্য ব্লাক স্মিথের ব্যাপারে সবকিছু গোপন রেখেছিলো। তবে আমি বুঝতে পারলাম না আমাদের আগে কোন ডেভিল ব্লাক স্মিথের কাছে আগে পৌছালে। আমার জেসির কথা মনে হচ্ছে। তারপরও সিওর বলতে পারি না। জেসি আগে বলেছিলো ও এতো সুন্দর একটা দুনিয়া বানাবে, যেটা বানিয়েছেও। তাহলে সেটার মধ্যে ও ডেভিল কিং কে ভয়ানক একটা অস্ত্র কেনো ধরিয়ে দিবে? ব্লাক স্মিথের বিবরন শুনে আমি বুঝতে পেরেছি ব্লাক সোর্ডের ক্ষমতা সব কিছু এবজোর্ব করা। ম্যাজিক পাওয়ার থেকে শুরু করে জীবিত বস্তু, সব কিছুই সেটা এবজোর্ব করে নিতে পারে। আর সেটা জন্য তাকে আল্টিমেট অস্ত্রও বলা হয়ে থাকে। আমি জানি না সেটার বিরুদ্ধে কোনো কিছু আছে কিনা। তবে একটা ড্রাগন এবং একটা আননোন ব্লেডের সংমিশ্রণে তৈরী ঔটা। ড্রাগনের ক্ষমতা তো হবে না। তবে ঔ ব্লেডটা হয়তো এক্সোনিয়ার মতোই কোনো আগের দুনিয়ার ব্লেড, যেটা অনেক শক্তিশালী ছিলো। দেখা যাক কি হয়। আমি এ্যারসাকে ফিরে সোজা এক্সোনিয়ার মাধ্যমে লিম্বো ডাইমেনশনে পা দিলাম। পুরো লিম্বো ডাইমেনশন ঠিক আগের মতোই আছে। শুধু সমস্যা হলো কিছুটা নতুন কিছু এড হয়েছে এখানে। লিম্বো ডাইমেনশনে আমি আগের দুনিয়ায় এতো বড় প্যালেসে দেখি নি। প্যালেসের উপরে বিশাল করে লেখা, “এজগার্ডে স্বাগতম”।
।।।।
।।।
।।

(((চলবে))

।।
।।।
।।।।
অনেকের বোরিং লাগছে নতুন টুইস্ট না পেয়ে। তাই আজকে গল্প ফাস্ট ফরওয়ার্ড করে দিলাম। এই কনসেপ্ট আরো দুই পার্ট পরে এড করতাম। তবে তারাতারি দিয়ে দিলাম। বেশী বড় করার আগ্রহ শেষ হয়ে গেছে আমার। তারাতারী গল্প শেষ করে দিবো। অপেক্ষা করুন পরবর্তী পার্টের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here