ভ্যাম্পায়ার_কুইন# #সিজন_2# পর্বঃ৪৯

#ভ্যাম্পায়ার_কুইন#
#সিজন_2#
পর্বঃ৪৯
.
.
লেখকঃহৃদয় বাপ্পী
.
.
গাছের ডালে বসে একটা মেয়ের সাথে গল্প করা পুরান যুগের রোমান্স হবে হয়তো। তবে পরিস্থিতি অনেকটা রোমাঞ্চকর হয়েছে। তার কারন হলো আমি বর্তমানে আমার এন্জেল ফর্মে আছি, যেটা আমি এন্জেল সত্ত্বার মৃত শরীর ব্যবহারের ফলে অর্জন করতে পেরেছি। আর দ্বিতীয়ত হলো আমার কোলে একটা সুন্দরী প্রিন্সেস। অবশ্য সে খুব শীঘ্রই রানী হতে চলেছে। যাইহোক একটা প্রিন্সেসকে কোলে নিয়ে উচু গাছের ডালে বসে গল্প করাটা আমার মতে অনেকটা রোমাঞ্চকর বিষয়। বাকিদের কাছে কিরকম লাগবে সেটা জানি না। তবে আমার ইচ্ছা হচ্ছে, এরকম আরো কিছু পরিস্থিতিতে সুন্দরীদের সাথে মনোরজ্জন করতে। অবশ্য সে আশা আপাতোতো আমি সাইডে রেখে দিলাম। কারন ড্রাকুলা উড়ে আসছিলো আমাদের কাছেই। ড্রাকুলার আসা দেখে আমি নিজের মানুষ ফর্মে চলে আসলাম। প্রথম বার সময় লাগলেও, এখন জিনিসটা খুব সহজই হয়ে গেছে। নিজের ব্রেইনের মধ্যে চলাচল করাটা এখন নদীতে সাতার কাটার মতো হয়ে গেছে। আমি মানুষ ফর্মে আসার পর অনেকটা খারাপ কিছু করে ফেললাম। যেহেতু এতোক্ষন প্রিন্সেস আমার একদম কোলে বসে ছিলো, তাই তার আর আমার দূরত্ব ছিলোই না। বরং আমি পিছন থেকে তাকে জরিয়ে ধরে বসে ছিলাম। যদিও আমি মানুষ ফর্মে আসার পর একটা লাফ দিয়েছি। কারন আমার হৃদপিন্ড কাপছিলো সেই আকারে, যেনো সেটা ব্লাস্ট হয়ে যাবে। উত্তেজনার কারনে আমি একটা লাফ দেই। যেটার কারনে প্রিন্সেস আমার কোল থেকে এবং গাছের ডাল থেকে নিচে পরে যায়।
।।।
।।।
অবশ্য আমি ভেবেছিলাম প্রিন্সেস হঠাৎ পরে যাওয়ার ফলে হয়তো আঘাত পাবে। তাই কিছুটা চিন্তিত হলাম। আমি লাফ দিয়ে উপরে থাকা আরেকটা ডালের সাথে জোরালো ভাবে একটা গুতো খেলাম। যেটার কারনে আমি মাথায় হাত দিয়ে কিছুক্ষন চুপ ছিলাম। প্রিন্সেস এর কথা মনে পরতেই, নিচে তাকালাম। প্রিন্সেস এর কিছুই হয় নি। বরং সে নিচে সুন্দর করেই দাড়িয়ে আছে। যদিও তার মুখেও আমি অবাক এর চিত্র দেখতে পেলাম। অবাক হওয়ারই কথা। এতোক্ষন আদর করে তাকে কাছে নিয়ে গল্প করতে ছিলাম। কিন্তু মানুষ ফর্মে এসে আবার আগের মতো ব্যবহার করবো এটা হয়তো কল্পনা করতে পারে নি সে।
।।।।
।।।।
যাইহোক আমার এন্জেল ফর্ম ব্যবহার করে বুঝতে পারলাম সেটা মেয়েদের জন্য ঠিক নয়। তাই সেটা তেমন ব্যবহার করা যাবে না। এন্জেল ফর্ম ব্যবহার করার ফলে আমি আরো কিছু ক্ষমতা সম্পর্কে জেনেছি যেটা আমি ব্যবহার করতে পারবো। এসকল জ্ঞান এন্জেল সত্ত্বার চেতনার মধ্যে ছিলো। সাধারনত আমার সকল সত্ত্বার চেতনা মানুষ সত্ত্বার চেতনার সাথে মিশেছে। তবে বাকি সত্ত্বার শরীর ব্যবহার না করলে পুরো চেতনার জ্ঞান আমি খুলতে পারবো না।
.
–প্রিন্সেস দেখছি আপনি খুব তারাতারি রিকোভার হয়ে গেছেন।(ড্রাকুলা হঠাৎ আমাদের পাশে টেলিপোর্ট হয়ে বললো)
.
–হ্যা।(প্রিন্সেস)
.
–তাহলে আপনার কাজ শুরু করা যাক। আপনাকে আপনার রাজ্যের জন্য প্যালেস দেওয়া হয়েছে। তবে একটা রাজ্যের বাকি জিনিসগুলো আপনাকে নিজেই বানিয়ে নিতে হবে। এখন আমি শুধু আপনাকে পরামর্শ দিবো।(ড্রাকুলা)
.
–ওকে। ঠিক আছে। চলুন কি করতে হবে বলুন আমাকে। আমি সবই করতে রাজি।(প্রিন্সেস)
.
–আমি হেল্প করবো যা দরকার হবে প্রিন্সেস এর।(আমি)
.
–না জ্যাক, তোমার আপাতোতো কোনো প্রয়োজন হবে না। তুমি এখন প্রিন্সেস এর কাছে থাকলে তার শর্ত অমান্য হবে।(ড্রাকুলা)
.
–আচ্ছা ঠিক আছে। তাহলে আমাকে থরের সাথে কথা বলতে হবে ট্রেনিং এর জন্য।(আমি)
.
–থরও ব্যস্ত আছে নতুন কিছু কাজে। মনে হয় না তোমাকে সাহায্য করতে পারবে। আমি বুদ্ধ দিবো তুমি আপাতোতো ডেভিল কিং এর দিকে নজর দাও।(ড্রাকুলা)
.
–আচ্ছা ঠিক আছে।(আমি)
.
–জ্যাক আমি দুঃখিত। তবে তোমার সাথে শীঘ্রই আমার দেখা হবে। তুমি ইগড্রোলিয়ায় গিয়ে এই খবর জানিয়ে দাও যে প্রিন্সেস এলিনাকে কিডন্যাপ করে নি কেউ, বরং আমি নিজেই এসেছি এখানে, এবং নিজেই নতুন একটা মানুষদের রাজ্য তৈরী করছি এখানে।(প্রিন্সেস)
.
–জ্বী প্রিন্সেস।(আমি)
।।।
।।।
যেহেতু ড্রাকুলা প্রিন্সেস এর সাথে থাকবে, তাই প্রিন্সেস এর সুরক্ষা নিয়ে আমার কোনো চিন্তা নেই। তবে সমস্যা হলো সেই শর্ত নিয়ে। ব্লাড কন্ট্রাক অনেক ভয়ানক। আমি জানি প্রিন্সেস নিজের ইচ্ছায় এটা করতে চাচ্ছে না। তবে হয়তো প্রিন্সেস এর ডেসটিনি এটাই।।।।
।।।।।
।।।।।
যাইহোক ড্রাকুলা এবং প্রিন্সেস দুজনেই পলকের মধ্যে উধাও হয়ে গেলো। সময়টা আমার জন্য খারাপ। আমি কিছু করার মতো ভেবে পাচ্ছি না। ইচ্ছা হচ্ছে বাকি সত্ত্বা গুলোর ফর্ম নেওয়ার। তবে সেটা অন্য একদিন করা যাবে। আপাতোতো আমার একটা কাজ করতে হবে। রাজ বংশের হুকুম জিনিসটা অনেক গুরুত্বপূর্ন। কেউ হুকুম দিলে সেটা অমান্য করা যায় না। বরং যে করেই হোক সেটা পালন করতে হয়। আগের দুনিয়ায় যেহেতু রাজার সিংহাসনে বসেছিলাম তাই এই সম্পর্কে আমার সেরকম ধারনা নেই। লোকজন রাজা কিংবা রাজবংশের আদেশ কেনো মানে সেটা আমি এই দুনিয়ায় বুঝতে পারছি। যাইহোক আমাকে ইগড্রোলিয়াতে যেতে হবে এখন। যেহেতু আমি টেলিপোর্টেশন স্পেল ব্যবহার করতে পারি না তাই ইগড্রোলিয়ার ক্যাপিটালে যাওয়া আমার পক্ষে এতোটাও সহজ হবে না৷ কি করবো বুঝতে পারছি না।।।
।।
।।
এখানে আসার সময় আমার সোজা পূর্ব দিকে উড়ে এসেছিলাম। হয়তো এখন পশ্চিম দিকে উড়ে গেলে আমি ক্যাপিটালে পৌছে যাবো। তবে একটা জিনিস নিয়ে আমার সমস্যা মনে হচ্ছে। যেহেতু আমি কয়েদখানা থেকে পালিয়ে এসেছি। তাই আমার মনে হচ্ছে এখন ক্যাপিটালে যাওয়া আমার জন্য ঠিক হবে না। যদিও চেষ্টা করে দেখা যাক।
।।।
।।।
আমার মাথায় আরেকটা প্লান এসেছে। আমি কোনো সত্ত্বার ফর্ম নিলে সেখানে নিজের চেহারার পরিবর্তন হয়। যেমন এন্জেল ফর্মে যাওয়ার পর আমি পুরো একজন এন্জেল এর মতো হয়ে গিয়েছিলাম। আমার ধারনা আমার ম্যাজিক পাওয়ারেরও পরিবর্তন হয় তাতে। যার কারনে চিন্তে পারাটা কষ্টকর হয়ে যায়। যাইহোক আমি এন্জেল ফর্ম নিতে চাই না। ঔটার ভাবগতি তেমন ভালো না। বরং আমি আমার ডিম্যান ফর্মটা নিয়ে দেখি।
।।।।
।।।।
আমি আমার ব্রেইনের মধ্যে আবার প্রবেশ করলাম। এবং সেখান থেকে আমার ডিম্যান সত্ত্বার শরীরকে স্পর্শ করলাম। যার কারনে আমি ডিম্যান ফর্মে ট্রান্সফর্ম হয়ে গেলাম। ডিম্যান ফর্মে ট্রান্সফর্ম হয়ে আমার শরীরে তেমন কোনো পার্থক্য আমি পেলাম না। শুধু অনুভব করলাম আমার শারিরীক ক্ষমতা অনেকগুন বেড়ে গেছে। ট্রাই করার জন্য আমি পাশে থাকা মোটা গাছে একটা ঘুষি দিলাম আস্তে করে। ঘুষির ফোর্স অনেক কম হওয়ার পরও সেটার ফলে যেখানে ঘুষি দিয়েছি গাছের ঠিক সেই জায়গায় বিশাল বড় একটা ফুটো হয়ে গেছে। যেটা দিয়ে এদিক সেদিক দেখা যাচ্ছে। আমি অবাক হলাম না। কারন ডিম্যানদের শারিরীক ক্ষমতা অনেক থাকে। তবে এই ডিম্যান ফর্ম নিয়ে ও আমি ক্যাপিটালে ঢুকতে পারবো না। কারন আমার চেহারা কিংবা রূপের কোনো বদল হয় নি ডিম্যান ফর্মে। অবশ্য আমি আপাতোতো হাফ ডিম্যান ফর্মে আছি, যেটা থেকে আমি ফুল ডিম্যান ফর্মে যেতে পারবো। যেটার আকার পুরো দুতলা একটা বিল্ডিং এর সমান প্রায়। তবে আমার মনে হয় না সেই ফর্ম নিয়ে আমি ক্যাপিটালে ঢুকতে পারবো। তাই ডিম্যান ফর্মে আমার হচ্ছে না।
।।।
।।।
আমি আবারো আমার ফর্ম চেন্জ করলাম এবং সোজা মানুষ ফর্মে চলে আসলাম। যদিও আমি আমার ফর্ম গুলো ব্যবহার করতে পারি, তবে সেটার জন্য ঝামেলাও আছে। আমি মানুষ বাদে অন্য ফর্মে গেলে, সেটার জন্য গড হ্যান্ড ব্যবহার করতে পারবো না এবং আমার কোনো এট্রিবিউট ম্যাজিক ব্যবহার করতে পারবো। আর এট্রিবিউট ম্যাজিক ছাড়া আমি উড়তে পারবো না। তাই আমার মনে হচ্ছে না এন্জেল এবং ডিম্যান ফর্ম আমার কোনো সাহায্য করবে। কারন এন্জেল ফর্মে আমার এক সাইডে ছয়টা ডানা, যেটা দিয়ে উড়া সম্ভব নয়। আর ডিম্যান ফর্মে আমার পিঠে কোনো ডানায় নেই। এবং সবশেষে রয়েছে আমার ভ্যাম্পায়ার ফর্ম। জানি না সেটা কিরকম হবে। কিন্তু সেটাও একটা ঝামেলা করবে সেটা আমি বুঝতে পারছি।
।।।
।।।
আমি আমার ভ্যাম্পায়ার ফর্মে ট্রান্সফার হয়ে গেলাম। এক সেকেন্ড এর প্রয়োজন হয় এখন ফর্ম চেন্জ করতে করতে। জিনিসটা করতে চাই নি। তবে এভানে আমার প্রাকটিসও হচ্ছে। সাথে সাথে আমি সব ফর্ম সম্পর্কে জানতেও পারছি।
।।।
।।।
ভ্যাম্পায়ার ফর্মে আসার পর আমি আমার শরীরে অনেক পরিবর্তন লক্ষ করতে পারলাম। প্রথমেই পিঠে কালো দুটো ডানা বের হয়েছে, যেগুলো দেখতে বাদুড়ের মতো। এর পর দুটো দাঁতের আকারও অনেকটা বড় হয়েছে। মনে হচ্ছে এ দুটো রক্ত পান করার জন্য। ভ্যাম্পায়ারেরা যে কোনো প্রানীর রক্ত খেতে পারে। তবে তার মধ্যে মানুষের রক্ত তারা বেশী পছন্দ করে। আর মানুষের রক্তই তাদের ক্ষমতার প্রধান উৎস। যত বেশী মানুষের রক্ত পান করতে পারবে একজন ভ্যাম্পায়ার তত শক্তিশালী হবে সে।।। যাইহোক আসল কথায় আসা যাক। আমার শরীরের রং সাদা হয়েছে অনেকটা। যদিও এন্জেল ফর্মে অনেক সাদা হয়েছিলো। চেহারা একই রকম থাকলেও রং পাল্টে গেছে।
।।।
।।।
আমি একটা জিনিস চেক করার চেষ্টা করলাম। ড্রাকুলার সাথে লড়ার সময় আমার ব্যাগ নিচে পরে গিয়েছিলো। আমি সেটা থেকে ভ্যালিরাকে উঠানোর চেষ্টা করতে চাইলাম। কিন্তু ভ্যালিরাকে উঠাতে পারছি না। ইগড্রাসিলকেও উঠানোর চেষ্টা করছি কিন্তু সেও এতো ভারী যে উঠাতে পারছি না। আমি আমার ডান এবং বাম হাতে লক্ষ করে দেখতে পেলাম সেখানে ভ্যালিরা এবং ইগড্রাসিল দুজনেরই কোনো ছবি নেই। আমি বুঝে গেলাম যে, আমি অন্য কোনো ফর্মে চলে গেলে এই দুটোকে ব্যবহার করতে পারবো না। তাই তখন এই দুটোকে বহন করাও আমার পক্ষে সম্ভব নয়। পিঠে যদি থাকে এই দুটো, আর আমি যদি সেই সময়ে মানুষ থেকে অন্য কোনো ফর্মে যায়, তাহলে সোজা এই দুটোর ভরের কারনেই নিচে পরে যাবো। তাই আপাতোতো আমাকে এই দুটো জিনিসের জন্য কিছু করতে হবে। আমি সব কিছু একা করতে পারবো না। অনেক কাজ রয়েছে, যেগুলোর জন্য আমার হ্যারি এবং বাকিদের সাহায্য নিতেই হবে।
।।
।।
।।
আমি আপাতোতো আমার মানুষের ফর্মেই ফেরত আসলাম। এই ফর্মেই আমি আমার এট্রিবিউট ম্যাজিক এর সাথে ভ্যালিরা, ইগড্রাসিল এবং গডহ্যান্ডকে ব্যবহার করতে পারি। তাছাড়া অন্য ফর্মে গেলে সেগুলো আমার পক্ষে সম্ভব নয়। আমি আমার ব্যাগটাকে কাধে নিলাম। হাতে লক্ষ করে দেখতে পেলাম সেখানে ভ্যালি এবং ভিরুদার ছবি রয়েছে। তাই চিন্তা করা বাদ দিয়ে আমি পশ্চিমের দিকে উড়তে শুরু করলাম। পূর্ব দিকে যেহেতু উড়ে এসেছি তাই পশ্চিমে গেলেই ইগড্রোলিয়ার ক্যাপিটালে পৌছে যাবো। যাইহোক আমি আবারো উড়ার জন্য আমার জেট ক্ষমতা ব্যবহার করেছি। যেটার জন্য আমার গ্রাভিটি একদম জিরো করতে হয়। এবং তারপর সামান্য আগুনের ফোর্স হলেই আমি সামনে যেতে পারি নিজ ইচ্ছায়। যেহেতু আমার গ্রাভিটি তখন জিরো, তাই আমি অনেকটা ভাসমান বেলুন এর মতো। যেটাকে আমার ডান হাত এবং ডান পায়ের তালু থেকে বের হওয়া আগুন সামনের দিকে নিয়ে যায়। এটাকে আমি আপাতোতো পুরোপুরি মাস্টার করেছি, যার ফলে উড়তে তেমন সমস্যা হয় না। তাই দেরী না করে আমি উড়তে লাগলাম। পশ্চিম দিকে উড়ে যাচ্ছি। থরের মিওনির এর স্পিড আলোর থেকে অনেকগুন বেশী। যার কারনে সেটা একটা গ্যালাক্সি মুহুর্তেই পার করতে পারে। সেটার স্পিডের কারনে আমার এখানে আসতে সময় বেশী প্রয়োজন হয় নি। তবে এখন আমি যাচ্ছি আমার নিজের জেট ক্ষমতা দিয়ে। যেটার কারনে অনেক সময় লাগছে। আমি আকাশের অনেকটা উপর দিয়ে উড়ে যাচ্ছি, তার কারন হলো আমি চাইনা কোনো শহর থেকে কোনো সেনা আমাকে দেখে ফেলুক। তাতে সমস্যা হবে। বিনা অনুমতি ছাড়া ইগড্রোলিয়াতে উড়া নিষেধ। এজন্য আকাশে লোকজন দেখায় যায় না৷ আপাতোতো আমি নিচে দেখতে পাচ্ছি শুধু সবুজ গাছপালা। তাছাড়া দূরের শহর গুলো একদম ছোট দেখা যাচ্ছে। লোকজন দেখার কোনো উপায় নেই, কারন আমি অনেক উপর দিয়ে উড়ে যাচ্ছি। আপাতোতো আমার চিন্তা ইগড্রোলিয়াতে পৌছানোর। আমার বুঝতে পারছি না ঠিক জায়গামতো যাচ্ছি কিনা। তবে হয়তো এটাই রাস্তা হবে।
।।।
।।।।
।।।
আমার উড়ার স্পিড থরের মিওনির এর কাছে কম হলেও, এই দুনিয়াতে সেটা অনেক স্পিডে। আমি উড়তে উড়তে অনেকটা ক্লান্ত হয়ে গেলাম। নিজের ম্যাজিক পাওয়ারও শেষের দিকে প্রায়। আর এদিকে রাতও হয়ে গেছে। রাতের দিকে দিক নিয়ন্ত্রন করাটা কষ্টকর। আমি নিচে নেমে গিয়েছি। তবে জায়গাটা বন। তাই আমি এখানে থাকার জন্য মোটেও রাজি হবো না। আশে পাশে কোনো রাজ্য দেখাও যাচ্ছে না আপাতোতো। আর আমি আর উড়তেও পারবো না। শরীর থেকে আর কিছুটা ম্যাজিক পাওয়ার শেষ হলে আমি এমনিতেই ঘুমিয়ে যাবো। সেটা চাইবো না। তাই আমি এক্সোনিয়া হাতে নিলাম। এক্সোনিয়ার মতো আমার বাকি তলোয়ারগুলো হলে অনেক ভালো হতো। যদি আমি তিনটাকে এক করে নতুন একটা তলোয়ার বানাতে পারতাম তাহলে কিরকম হতো? হয়তো সেটা ডয়ারফস রাই পারবে। ব্লাক স্মিথ এর কাছে গেলে খারাপ হতো না।
।।।
।।।
আমার এক্সোনিয়া দিয়ে টেলিপোর্ট হওয়া এখনো শেখা বাকি। আমি এটা ব্যবহার করলেই যে জায়গায় থাকি সেটার অনেকটা উপর থেকে বের হয়। এই জিনিসটা ঠিক করার জন্য হয়তো আমাকে আরো গভীর মনোযোগ বসাতে হবে কোথায় যাবো সেটা নিয়ে। আমার প্রথম চিন্তা ছিলো আমি হ্যারিদের কাছে যাবো। কিন্তু দুটো স্লাইস দিয়ে যখন পোর্টাল থেকে বের হলাম তখন নিজেকে একটা অন্ধকার রুমের মধ্যে আবিষ্কার করলাম। যেটা পুরোই অন্ধকার ছিলো। আপাতোতো আমার ম্যাজিক পাওয়ার নেই। তাই এক্সোনিয়াকে অদৃশ্য করলাম। এবং ভিরুদাকে হাতে নিলাম। ভিরুদার ব্লেড দিয়ে আগুন জ্বালিয়ে দিলাম। যেটা জ্বলছে এবং চারিদিক আলোকিত হয়ে গেলো। জায়গাটা দেখে চিন্তে সমস্যা হলো না আমার। এটা সেই জায়গা যেখানে এক্সোনিয়া ঠিক করে এসেছিলাম আমি। যদিও আমরা ব্লাক স্মিথকে বাচিয়েছিলাম সেদিন। কিন্তু ব্লাক স্মিথকে দেখতে পাচ্ছি না এখানে কোথাও। হয়তো তার উপরে হামলা হওয়ার পর থেকে সে এখান থেকে পালিয়ে গিয়েছে। যাইহোক তাকেও দরকার ছিলো আমার। তবে আপাতোতো দরকার একটা আশ্রয়। তবে আশা করি নি এভাবে এ্যালকোর্টে চলে আসবো। যাইহোক আমি আলোর উৎস খুজছিলাম। যেটা টেবিলের উপরেই ছিলো। সেটায় আমার তলোয়ার দিয়ে আগুন ধরিয়ে দিলাম। পুরো রুম আলোকিত হয়ে গেলো এবার। আলোকিত হওয়ার পর ভালো করে লক্ষ লরে দেখলাম একপাশে একটা ছোট বিছানা রয়েছে, যেখানে কাঁথা মুরো দিয়ে শুয়ে ছিলো একজন। আমি কাছে গিয়ে গুতো দিয়ে উঠালাম৷ প্রথমে উঠতে চাই নি। তবে চারটা গুতো দেওয়ার পর হঠাৎ লাফ দিয়ে উঠলো হাতে তার সাইজের থেকে বিশালকার একটা তলোয়ার নিয়ে। অবশ্য আমাকে দেখার পর অবাক হলো। এবং তলোয়ার নিচে নামিয়ে নিলো।
.
–তো কি মনে করে আবার আমার কাছে?(আমি)
.
–এইযে আপনার মেরামত করে দেওয়া তলোয়ারই নিয়ে এসেছে এখানে।(আমি)
.
–মজা করছেন? কোনো তলোয়ার টেলিপোর্ট করতে পারে? আমি জানি এই তলোয়ারের মাঝে অনেক ক্ষমতা রয়েছে, তবে টেলিপোর্টেশন এর মতো কোনো তলোয়ার নেই।(ব্লাক স্মিথ)
.
–হ্যা সত্য। আপনি দেখবেন।(আমি)
.
–হ্যা সেটা তো অবশ্যই।(ব্লাক স্মিথ)
.
–তবে তার আগে একটা কাজ করে দিতে পারবেন আমাকে?(আমি)
.
–আবার কি কাজ? আমি তখনি বলেছিলাম সেটাই শেষ হবে।(ব্লাক স্মিথ)
.
–হয়তো ভুলে গেছিলেন সেটা বলতে। যাইহোক আমার কাছে এই তিনটা তলোয়ার রয়েছে। আপনি তো একজন ব্লাক স্মিথ, এই তিনটাকে সংমিশ্রন করা আপনার জন্য কঠিন কোনো ব্যাপার হবে না।(আমি)
.
–হ্যা। তবে আমি আর কোনো কাজ করতে রাজি নই। আমি ম্যাজিকাল তলোয়ার নিয়ে কাজ করার চিন্তা বাদ দিয়েছি।(ব্লাক স্মিথ)
.
–ওওও।(আমি)
।।।
।।।
।।।
দেখছি সাধারন কথায় কাজ হচ্ছে না। আমার অনেক প্রয়োজন ছিলো তিনটা তলোয়ারকে এক করার। আর সেটা ব্লাক স্মিথ ছাড়া কেউ করতে পারবে না। তাই প্লান টু ব্যবহার করতে হবে আমাকে। আমি আমার এন্জেল ফর্মে ট্রান্সফার হয়ে গেলাম। যেটা দেখতে পেয়ে ব্লাক স্মিথ ভয় এবং অবাক দুটোই হলো। আমি তাকে ভয় দেখাতে চাচ্ছি না। বরং তার উপরে একটা স্পেল ব্যবহার করতে চাচ্ছি। জানি সেটা খারাপ হবে, তারপরও এটা না করলে তিনটা তলোয়ার নিয়ে ঘোড়া আমার জন্য কষ্টকর হয়ে যাবে।
।।।
।।।
আমি মাইন্ড কনট্রোল স্পেল ব্যবহার করলাম ব্লাক স্মিথের উপরে। এটা ড্রাকুলাও ব্যবহার করতে পারে। আর এই ফর্মে প্রথম যাওয়ার পর আমিও বুঝতে পারি যে এটা আমিও ব্যবহার করতে পারবো। তারপরও সিওর ছিলাম না। তবে এখন চেষ্টা করে দেখা যাক। হঠাৎ ব্লাক স্মিথের হালকা কালো চোখ পুরো সাদা হয়ে গেলো। যেটা দেখতে অনেকটা ভয়ানক। এবং সে আমার থেকে তিনটা তলোয়ার নিতে চাইলো। যদিও এক্সোনিয়া আমি ওর হাতে দিয়েছি, তবে বাকি দুটো উঠাতে পারে নি। এজন্য আমাকেও সাহায্য করতে হবে। কিছু বলছে না, শুধু কাজই করছে।
।।।
।।।
যাক এই সুযোগে হয়তো তিন তলোয়ার দিয়ে নতুন কিছু একটা তৈরী হবে। হয়তো সেটা দুর্বল হবে। আবার শক্তিশালীও হতে পারে। আবার এমনও হতে পারে সেটা ব্লাক সোর্ডের থেকেও ভয়ানক।
।।।।
।।।
।।

(((চলবে)))

।।
।।।
।।।।
অপেক্ষা করুন পরবর্তী পর্বের জন্য। কেমন হলো জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here