ভ্যাম্পায়ার_কুইন# #সিজন_2# পর্বঃ৫৯

#ভ্যাম্পায়ার_কুইন#
#সিজন_2#
পর্বঃ৫৯
.
.
লেখকঃহৃদয় বাপ্পী
.
.
আমি ডেভিল কিং কে দেখতে পেয়ে কিছুটা ভয় পেয়েছি। কারন তার হাতে রয়েছে দ্যা ব্লাক সোর্ড। যেটা আগের দুনিয়ার অল ব্লাক ন্যাকরো সোর্ডের সামান্য ব্লেড দিয়ে তৈরী। যদিও সেটার মাঝে ব্লাক ড্রাগনেরও ক্ষমতা আছে। তবে আমার চিন্তা ন্যাকরো সোর্ডের জন্য হচ্ছে। যেটা যেকোনো জিনিসকে অন্ধকারে পাঠিয়ে দিতে পারে। অবশ্য আমি এখনে সিওর না এটাকে পুরোপুরি ডেভিল কিং নিয়ন্ত্রন করতে পারে কিনা, তবে আগের দুনিয়ায় ন্যাকরো সোর্ডকে কেউ নিজ ইচ্ছায় নিয়ন্ত্রন করতে পারতো না। বরং সেই ন্যাকরো সোর্ডই ব্যবহারকারীকে নিয়ন্ত্রন করতো। তবে যেহেতু ন্যাকরো সোর্ডের সামান্য ছোট একটা ব্লেডে তৈরী এটা তাই মনে হয় না সেই সমস্যা হবে। যাইহোক ডেভিল কিং আমার সাথে কথা বলতে লাগলো।
.
–তাহলে জ্যাক দ্যা গ্রেট এখন তার ফর্ম গুলো নিয়ন্ত্রন করতে পারে।(ডেভিল কিং)
.
–আমার ফর্ম গুলো সম্পর্কে আপনি জানেন কিভাবে?(আমি)
.
–আমি জানি কিভাবে সেটা বড় কথা না। বড় কথা হলো আমার রাজ্যে, আমার প্যালেসে কি করছেন?(ডেভিল কিং)
.
–এই একটু ঘুরতে এসেছিলাম। তবে আসার পরে কিছু ইন্টারেস্টিং জিনিস দেখে ফেললাম।(আমি)
.
–ও আমি চাচ্ছিলাম আপনার সাথে দেখা করতে, কিন্তু দেখুন ভাগ্য কত সহায় আমার। আপনি নিজেই চলে আসলেন আমার কাছে।(ডেভিল কিং)
.
–হ্যা সেটা ঠিক। আমারও নতুন আন্ডারওয়ার্ল্ড দেখার অনেক ইচ্ছা ছিলো।(আমি)
.
–হ্যা প্রথমে আপনার গডহ্যান্ডের ক্ষমতা আমার করে নিবো, তারপর আন্ডারওয়ার্ল্ডের প্যালেসের উপরে আপনাকে ঝুলিয়ে রাখবো, তখন মন মতো দেখতে পারবেন এই জায়গাকে।(ডেভিল কিং)
.
–আপনার চিন্তা ভাবনা অনেক দূর পর্যন্ত। যাইহোক আমার একটা প্রশ্ন আছে?(আমি)
।।।
।।।
আমি ডেভিল কিং এর একদম সামনে টেলিপোর্ট হয়ে গেলাম। এবং একটা ঘুষি দিলাম ডেভিল কিং এর বুকে। যে ঘুষিটা খাওয়ার পর সে কয়েকটা দেওয়াল ভেঙে অনেক দূরে গিয়ে পরলো। তবে উঠে সে আবার আমার দিকেই হেটে হেটে আস্তে লাগলো,
.
–বলতে হবে ঘুষিতে অনেক জোড় ছিলো। তবে এরকম ঘুষিতে আমার কিছুই হবে না। তো কি প্রশ্ন করতে চেয়েছিলেন, করুন। আমি আবার কাউকে হত্যা করার আগে তার মনের সব প্রশ্নের উত্তরই দিয়ে দেই।(ডেভিল কিং)
.
–আপনি নিশ্চয় আগের দুনিয়া সম্পর্কে জানেন তাই না। তাছাড়া নিশ্চয় আমার সত্ত্বা গুলো সম্পর্কেও আপনার ধারনা আছে।(আমি)
.
–হ্যা।(ডেভিল কিং)
.
–আমার ডেভিল সত্ত্বার ছোট একটা অংশ যে কিনা আলাদা একটা ফর্মেই আছে, সে আমাকে বলেছিলো এই দুনিয়ার যে ডেভিল কিং তার কাছে আমার পুরো ডেভিল সত্ত্বাটা আছে। তবে আমার মনে হচ্ছে না আপনার ভিতরে আমার ডেভিল সত্ত্বা। বরং আপনি নিজেই আমার ডেভিল সত্ত্বা।(আমি)
.
–হাহাহাহাহা। বলতে হবে এই দুনিয়াতে আসার পর থেকে অনেক বুদ্ধিমান হয়ে গেছো।(ডেভিল কিং)
।।।
।।।
ডেভিল কিং আর কিছু না বলে আমার মুখের উপরে একটা ঘুষি মারতে গেলো, তবে আমার স্পিড বেশী হওয়ায় আমি এক ঘুষিতে ডেভিল কিংকে আবারো দূরে পাঠিয়ে দিলাম। এবার আগের থেকেও বেশী জোরে ঘুষি দিয়েছি, যেটার কারনে ডেভিল কিং পুরো প্যালেসের বাইরে গিয়ে পরলো। তবে এবার সাথে সাথে আমার সামনে টেলিপোর্ট হয়ে আসলো। এবং আমার পেটে একটা ঘুষি দিলো, যেটা অনেক মারাত্মক ছিলো। আমি আমার জায়গা থেকে সরি নি, তবে আমার মুখ দিয়ে একটা ঘুষিতে রক্ত বের হওয়া শুরু করলো।
।।।।
।।।।
আমি যেহেতু এন্জেল ফর্মে ছিলাম তাই আঘাতটা সাথে সাথে হিল হয়ে গেলো। আমি এখনো আমার পুরো ক্ষমতা ব্যবহার করি নি। ডেভিল কিং কে যতটা শক্তিশালী ভেবেছিলাম ততটা শক্তিশালী
সে না। তার কারনও আমি বুঝতে পেরেছি। আমি এবার আমার আল্ট্রা স্পিডে ডেভিল কিং কে ঘুষি এবং লাথি মারতে শুরু করলাম। যেটার একটার আঘাত খেলে পুরো একটা পর্বত গায়েব হয়ে যাবে। আমার ঘুষি এবং লাথি গুলো আমি ডেভিল কিং এর প্রতিটা অস্থিতে মেরেছি, যার ফলে সে ফ্লোরে পরে গেলো। তার সবগুলো পেশী কাজ করা বন্ধ করে দিয়েছে। তবে আমি জানি সেগুলো খুব তারাতারি ঠিক হয়ে যাবে। আর এজন্য আমারও সময় নষ্ট করার যাবে না। আমি ভাবলাম এই সুযোগে পুরো ডেভিল কিং কেই শেষ করে ফেলি, কারন তার অবস্থা এখন অনেকটা খারাপ।
।।।
।।।
ডেভিল কিং আমার আঘাতের ফলে নরতেও পারছে না। যেটা আমার জন্য অনেক ভালো সুযোগ তাকে শেষ করে, আমার ডেভিল সত্ত্বাকে আমার শরীরে নেওয়া। তবে যদিও আমার এন্জেল ফর্মের ক্ষমতা ডেভিল কিং এর থেকে অনেক বেশী তারপরও আমি বুঝতে পারছি না এতো সহজে হারার কথা নয় ডেভিল কিং এর। সে এখনো আমার বিরুদ্ধে ব্লাক সোর্ড ব্যবহার করে নি। সেটা করলে হয়তো অনেকটা আলাদা রিসাল্ট হতো। আমি ডেভিল কিং কে শেষ করার জন্য তার বুকের মধ্যে হাত ঢুকিয়ে তার হৃদপিন্ড বের করলাম। এটা খেলেই নাকি ডেভিল সত্ত্বার ক্ষমতা আমার মাঝে চলে আসবে। যদিও আমি চাচ্ছিলাম না ডেভিল পাওয়ারটা। তবে সেটাও আমার দরকার। একবার ডেভিল পাওয়ারটা আমার মাঝে চলে আসলে তখন এই দুনিয়াতে আমারই রাজ চলবে।
।।।
।।।
আমি ডেভিল কিং এর হৃদপিন্ড বের করলাম। যেটা একদম কালো রক্তে ভরপুর। এটা দেখার পরই বমি করতে মন চাচ্ছে আমার। কিছুক্ষন তাকিয়ে ছিলাম আমি সেটার দিকে। আর ভাবতে লাগলাম, একটা ডেভিল কিং কে হত্যা করা কি এতো সহজ?
।।।।।
।।।।।
তখনি আমার হাতের হৃদপিন্ড আবারো ডেভিল কিং এর বুকের মধ্যে চলে গেলো। এবং আমি অনুভব করতে পারলাম আমার শরীরের ম্যাজিক পাওয়ার আস্তে আস্তে করে সব হারিয়ে যাচ্ছে। ডেভিল কিং এর দিকে তাকিয়ে লক্ষ করলাম সে মুচকি মুচকি হাসছে।
.
–হাহাহাহা। এতো সহজ ভাবে ডেভিল কিং কে হারানো যায় না।(ডেভিল কিং)
.
–আমি জানতাম দ্যা ব্লাক সোর্ড।(আমি)
।।।
।।।
ডেভিল কিং এর পুরো ডান হাতে দ্যা ব্লাক সোর্ড এবজোর্ব হয়ে গেছে, যেটা তার শরীরকে অসম্ভব আকারের ক্ষমতা দান করেছে। আর তার শরীরের সাথে আমার স্পর্শ হওয়ার ফলে আমার ম্যাজিক পাওয়ার সে এবজোর্ব করে নিচ্ছে। যেটা তাকে আরো শক্তিশালী করে দিয়েছে।
.
–তুমি ঠিকই ধারনা করেছো জ্যাক। আমি তোমার শরীরে থাকা সেই ডেভিল সত্ত্বা। তবে একটা জিনিস ভুল ভেবেছো, আমি তোমার ডেভিল সত্ত্বা নই। বরং তোমার আগে যে ডেভিল কিং ছিলো সাটান ক্রস, আমি তার ডেভিল সত্ত্বা। এক হিসাবে বলতে পারো আমি নিজেই সাটান ক্রস।(ডেভিল কিং)
.
–আমি এরকম জিনিস ভেবেছিলাম। সাটান ক্রস মারা যাওয়ার আগে একটা স্পেল ব্যবহার করেছিলো, কেউ জানে না সেটা কিসের স্পেল ছিলো, কেউ ধারনা করে সেটা নতুন ডেভিল কিং নির্বাচনের, আবার কেউ ধারনা করে সেটা দুনিয়া ধ্বংসের। তবে সেটা আসলেই একটা মেমোরী রেইনকার্নেশন স্পেল ছিলো। যেটা দ্বারা একজন আরেকজনের শরীরে সত্ত্বার রূপে বাস করে।(আমি)
.
–আমাকে যখন আমার নিজের কন্যা সহ সকল মনস্টার মিলে ধোকা দিলো তখনি আমি এই স্পেল ব্যবহার করি, যেটার ফলে পুরো আন্ডারওয়ার্ল্ড তৈরী করার পরে সেটার মধ্যে আমার মেমোরী বা স্মৃতি রয়ে যায়। এবং যখন তুমি ডেভিল কিং হলে আন্ডারওয়ার্ল্ডে এসে, তখন তোমার শরীরের মধ্য যে ডেভিল সত্ত্বা ছিলো, সেটার জায়গা আমি নিয়ে নেই। অবশ্য আমার প্লান ছিলো তোমার শরীর কে আমার নিজের করে নেওয়া। তবে তোমার শরীরের মাঝে এই এন্জেল সত্ত্বাটা সেটা হতে দেই নি। তারজন্য আমাকে প্লান দুই ব্যবহার করতে হয়েছে।(ডেভিল কিং)
.
–এখন সবকিছু আমার মাথায় ক্লিয়ার। আপনি আমার শরীর নিয়ন্ত্রন করতে পারবেন না, এটা ভালো করেই জানতেন। এজন্য আপনি আমার বোনকে ব্যবহার করেছেন। যার দ্বারা আপনি এই নতুন দুনিয়া তৈরী করেছেন। এবং এখানে নিজের শরীরকে মুক্ত করেছেন।(আমি)
.
–একটা লেগেসি তৈরী অনেক পূর্বে, দুজন সন্তান জন্ম নিবে, যারা একসাথে ডেভিল এবং এন্জেল দুটোর রক্ত বহন করবে তাদের শরীরে। একজন হবে কন্যা এবং একজন হবে পুত্র। দুজনে মিলে দুনিয়াকে পাল্টে দিবে এবং তখন তৈরী হবে নতুন একটা দুনিয়া। প্রথমে আমি এই লেগেসি বুঝতে পারি নি। তবে আমার মৃত্যুর পরে আমি অনেক ডেভিল এর শরীরে গিয়ে এটা নিয়ে রিচার্জ করেছি। এবং শেষমেষে আমি পেয়ে যায় এর অর্থ।(ডেভিল কিং)
.
–যেটা হলো দুনিয়াকে ধ্বংস করে আবার তৈরী করা। এবং সেই প্রত্র এবং কন্যা হলাম আমরা দুই ভাই বোন।(আমি)
.
–হ্যা। আমার দুটো প্লান ছিলো। আমি একটা ডেভিল এর শরীরে একদিনের বেশী থাকতে পারতাম না। কারন তাদের শরীর আমার জন্য পারফেক্ট ছিলো না। আমার অতি শীঘ্রই একটা ডেভিল কিং দরকার ছিলো, যার শরীরকে আমি নিজের করতে পারবো। কিন্তু কোনো ডেভিল কিং ই হাজার বছরের মধ্যে জন্ম নিলো না। তখন হঠাৎ আমি মনস্টার ওয়ার্ল্ডে অনুভব করলাম দুটি শক্তিশালী ম্যাজিক পাওয়ার, যেটার মাধ্যমে বুঝতে পারলাম লেগেসির দুই বাচ্চা জন্ম নিয়েছি। আমি প্রথমে ধারনা করি নি, ডেভিল কিং সেই পুত্রটা হবে। তারপরও আমি আমার কিছুটা ক্ষমতা আন্ডারওয়ার্ল্ড থেকে মনস্টার ওয়ার্ল্ডে তখন তোমার সৎ মায়ের কাছে পাঠায়, যার ফলে তার মাঝে লোভের জন্ম নেই, এবং সে তোমার বাবাকে কনট্রোল করে ফেলে, এবং আমার ক্ষমতার ফলে পুরো রাজ্য ঝুড়ে তখন ডেভিল কিং এর ভয় দেখা যায়। আর যেহেতু তুমি ডেভিল কিং হবে, তাই তোমাকে হত্যার ব্যবস্থা নেই তোমার বাবা। যেটা অনেক মজার ছিলো দেখতে। এরপর আরো কতকিছু হয়ে গেলো। তোমার আম্মা মারা গেলো ঠিক তোমার বাবা হাতেই, তোমাকে সুরক্ষা করতে গিয়ে সে নিজের জীবন দিয়ে দিলো। তখনো আমি আন্ডারওয়ার্ল্ডে বন্ধী ছিলাম, নাহলে তোমার শরীরকে আমি নিজের করে নিতে পারতাম, কিন্তু তার আগেই তোমাকে তোমার আম্মা মারা যাওয়ার আগে পৃথিবীতে পাঠিয়ে দেই, যেখানে আমি তোমার খোজ করতে পারি নি। তবে একটা জিনিস খুব ইন্টারেস্টিং ছিলো। তোমার বোন যখন কিছুটা বড় হয় তখন একদিন আন্ডারওয়ার্ল্ডের গেইট খুলে দেই। আমি নিজেও অবাক ছিলাম, রাজা ছাড়া কেউ কোনোদিন আন্ডারওয়ার্ল্ডের গেইট খুলতে পারে না। কিন্তু সে আলাদা ছিলো। ঠিক তখনি আমার সাথে যোগাযোগ হয় তোমার বোনের সাথে। তোমার বোনের একটাই ইচ্ছা ছিলো, সেটা হলো একটা সুন্দর জায়গায় সে এবং তার ভাই একসাথে যেনো থাকতে পারে। তখন তাকে আমি আশা দিলাম তার ইচ্ছা আমি পূরণ করবো। আর আমি তার শরীরকে তখন তখন আমার নিজের কনট্রোলে করে নিলাম। তার শরীরেও এন্জেল সত্ত্বা ছিলো একটা, যেটার কারনে সপ্তাহে একবারই আমি তার শরীরকে ব্যবহার করতে পারতাম। যেটা আমার জন্য অনেক ছিলো। আমি কারো শরীরে না ঢোকা ছাড়া কিছুই করতে পারতাম না। যদিও তোমার বোনের শরীরে ঢুকলে আমি সেটা নিয়ন্ত্রন করতে পারতাম না পুরোপুরি, বরং তার চেতনা এতো শক্তিশালী ছিলো যে সেটা নিয়ন্ত্রন করা আমার পক্ষে সম্ভব ছিলো না। এজন্য আমি তার সাহায্য নিতে শুরু করলাম। সে সকল প্রকার তথ্য জোগাড় করতে শুরু করলো আমার আদেশ মতো। আমি তাকে যা বলতাম সেটাই করতে শুরু করো। এবং শেষমেষে আমাদের এই নতুন দুনিয়া। তার সাথে থেকে আমি তাকে নিজের করে নিয়েছি, এজন্য আমি সারাজীবনের জন্য তাকে এখন নিজের করতে চাই। এই রিচুয়াল এর পরে আমি এবং জেসি সারাজীবনের জন্য এক হয়ে যাবো।(ডেভিল কিং)
।।
।।
ডেভিল কিং এর কথা গুলো শুধু বকবক মনে হলো আমার কাছে। যদিও একটা জিনিস বুঝতে পেরেছি এই সব কয়টা বছর আমার বোনটা অনেক দুঃখে ছিলো। এমন দুঃখ যেটা সে তার ভাইকে পাওয়ার পরও বলতে পারে নি। আমি চাই না আমার বোনকে আরো কোনো দুংখ দিতে। তাই ডেভিল কিং সাটান ক্রসের দিন শেষ করতে হবে।
.
–তোমার তোমার বোনকে, যে এই নতুন দুনিয়া তৈরী করেছে, যেখানে আমাকে অন্য কারো শরীরে ঢোকার প্রয়োজন হয় না বরং আমার সত্ত্বা এই দুনিয়াতে নতুন জীবন পেয়েছে, এখন আমার নিজেরই শরীর রয়েছে, তবে এটা এখনো সম্পূর্ন নয়। আমি তোমার বোনকে বিবাহ করবো। যার থেকে আমাদের বাচ্চা হবে, আর সেই বাচ্চার শরীরে আমি প্রবেশ করে তার শরীরকে নিজের করে নিবো, যেমনটা তুমি এই দুনিয়ার একটা শরীর নিজের করেছো।(ডেভিল কিং)
.
–সব আশা সব সময় সম্পূর্ন হয় না।(আমি)
।।
।।
আমি এতোক্ষন এন্জেল ফর্মে ছিলাম। কিন্তু ডেভিল কিং এর কথা তালে তালে আমি আমার মানুষের ফর্মে চলে এসেছি। সে কথায় এতো বিজি ছিলো সেটা খেয়ালই করে নি। এই সুযোগে আমি গডহ্যান্ডের আরেকটা ক্ষমতা আবিষ্কার করেছি, যেটা হলো স্পেল ক্যান্সেলেশন। অনেক ভয়ানক একটা ক্ষমতা, যেটা দিয়ে যেকোনো স্পেল কিংবা ম্যাজিক পাওয়ার ক্যান্সেল করে দেওয়া যায়। আর আমার পিছন থেকে একটা গডহ্যান্ডের হাত বের করে আমি সেটা দিয়ে ডেভিল কিং এর ব্লাড রিচুয়াল এর স্পেল ক্যান্সেল করে দিলাম। যেটার ফলে বাকি মেয়েদের এনার্জি আর জেসির মধ্যে যাচ্ছে না। ডেভিল কিং এটা খেয়াল করে নি। তবে আমি জানি সে আমার উপরে হামলা করবে এখন। তার একমাত্র চিন্তা আমাকে এবজোর্ব করা। আমাকে যদি সে এবজোর্ব করতে পারে তাহলো গডহ্যান্ডের ক্ষমতা তার হয়ে যাবে। আর মানুষের ফর্মে সেটা অনেক ভয়ানক আমার জন্য।
।।।
।।।
ডেভিল কিং এর ব্লাক সোর্ড তার ডানহাতে এবজোর্ব হয়ে আছে, যার ফলে তার ডান হাতের স্পর্শ আমার শরীরে লাগলে আমি উধাও হয়ে যাবো। আমার এন্জেল ফর্ম শক্তিশালী হওয়ার ফলে শুধু আমার ম্যাজিক পাওয়ার হারিয়েছে, তবে মানুষের ফর্মে স্পর্শ লাগলে আমার পুরো শরীর ব্লাক সোর্ডের মাঝে এবজোর্ব হয়ে যাবে। যেটা অনেক মারাত্মক। তাই সময় নষ্ট করা যাবে না এখন আর। আমার যেটা দরকার ছিলো সেটা আমি পেয়ে গেছি, বাকিটুকু হলো এখান থেকে বের হওয়া।
।।।
।।।
ডেভিল কিং এর ডান হাতে এতোক্ষন তলোয়ারটা এবজোর্ব হয়ে থাকলেও, এখন সেটা তার হাতে চলে এসেছে, যেটা দিয়ে সে স্লাইস করতে যাবে আমাকে, গডহ্যান্ডের স্পেল ক্যান্সেলেশন ক্ষমার সাথে আমি আরেকটা ক্ষমতা পেয়েছি যেটা হলো ফরসাইট। এই ক্ষমতা একদম আমার আগের দুনিয়ার আম্মার মতোই, তবে এটা দ্বারা আমি ত্রিশ সেকেন্ড ভবিষ্যতে দেখতে পায়, আর আমার আম্মা অনেক বছর ভবিষ্যতেও দেখতে পারতেন। তবে ত্রিশ সেকেন্ড অনেক বেশী সময়। যার দ্বারা আমি ডেভিল কিং এর পরবর্তী পদক্ষেপ দেখতে পেলাম। সে সোজা আমার বুক বরাবর দুটো স্লাইস দিবে, স্লাইসটা এতো তারাতারি হবে যে আমি বুঝতেই পারবো না। আর আমার বুকে দুটো আঘাত লাগার পরে আমি আস্তে আস্তে তলোয়ারের মাঝে ঢুকে যাবো।
।।।
।।।
ব্যাপারটা অনেক বাজে দিকে যাচ্ছে। তবে এভাবে আবদ্ধ থাকলে হবে না। এতোক্ষনে আমার গডহ্যান্ড সবার গলার চেইনও ক্যান্সেল করে দিয়েছে। দুনিয়াতে এমন কোনো স্পেল নেই যেটা এখন আমার গডহ্যান্ড ক্যান্সেল করতে পারবে না। তবে সমস্যা হলো আমাকে গডহ্যান্ডগুলো দিয়ে স্পর্শ করতে হবে সেটালে ক্যান্সেল করার জন্য। আমি এবার সাথে সাথে আমার সকল গডহ্যান্ড পিছন থেকে বের করলাম। এবং সবগুলো মেয়ের শরীরে স্পর্শ করলাম সে দিয়ে। ডেভিল কিং এর স্লাইসটা অনেক মারাত্মক হবে, যেটার একটায় আমার গলা কেটে দিতে পারবে। ফরসাইট ক্ষমতা শুধু আমাকে এক রকম ভবিষ্যতে ত্রিশ সেকেন্ড সামনে দেখাচ্ছে না, বরং আমি কোন পদক্ষেপ নিলে কেমন ভবিষ্যত হবে সেটাও দেখাচ্ছে। অবশ্য এটা একটা চিটিং ক্ষমতা, এটা কারো কাছে না থাকায় ভালো। তবে যেহেতু আমার কাছে আছে তাই এটাকে ব্যবহার করায় ভালো। আমি দাড়িয়ে থাকলাম না। আমার হাতে এক্সোভিলিরা নিয়ে নিলাম। এবং আমার সামনে একটা পোর্টাল তৈরী করলাম। সেই পোর্টাল গিয়ে বের হয়েছে ঠিক ডেভিল কিং পাশ দিয়ে। ডেভিল কিং এর দুটো স্লাইস আমার দিকেই আসছিলো, তবে সেটা পোর্টাল দিয়ে ঢুকে আবার তার পাশ দিয়েই বের হয়ে গেলো। সে এটা তারাতারিই লক্ষ করলো, এবং দূরে সরে গেলো,
.
–তাহলে তোমার কাছে এখনো এক্সোনিয়া আছে, একমাত্র তলোয়ার যেটা ডেভিলদের বিরুদ্ধে সবচেয়ে বেশী কাজ করে।(ডেভিল কিং)
.
–হ্যা। তবে আমি এটাকে আরো আপডেট করেছি।(আমি)
।।।
।।।
ডেভিল কিং স্লাইসটা একটু সরে নিজের তলোয়ারে এবজোর্ব করে নিলো। আমি এই সুযোগে সব গুলো মেয়েকে ধরে ফেললাম আমার গডহ্যান্ড দিয়ে, যেহেতু আমি রিচুয়াল স্পেল ক্যান্সেল করেছি তাই এখন কোনো সমস্যা হবে না। আমি একটা পোর্টাল তৈরী করলাম আমার সামনে। এবং সাথে সাথে আমার জেট ক্ষমতা ব্যবহার করলাম। অনেকদিন হলো এটা ব্যবহার করা হয় না। তাই পুরো স্পিডে আমি পোর্টালে এগিয়ে গেলাম। আমি আর দেরী না করে সোজা পোর্টালের মধ্যে ঢুকে গেলাম। সাথে করে সব মেয়েগুলোও চলে আসলে। ডেভিল কিং হয়তো এটা আশা করে নি আমার থেকে। যায় হোক আমি আপাতোতো খুশি যে জেসিকে নিয়ে আসতে পেরেছি।
।।।।
।।।
।।

(((চলবে)))

।।
।।।
।।।।
অপেক্ষা করুন পরবর্তী পার্টের জন্য। কেমন হলো জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here